শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম:
শিশু বলৎকারের অভিযোগে নাপিত গ্রেফতার ছাত্রলীগ নেতার মামলায় আ’লীগ নেতা গ্রেফতার আমাদের জন্যই লকডাউন, আমি সবাইকে নিয়ে জেলে যাব, তবুও লকডাউন তুলে নিন : বাবুনগরী হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী গ্রেপ্তার মদপানে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৪ জনের মৃত্যু, আশঙ্কাজনক আরও অনেক রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে মামলা করলেন যুবলীগ নেতা হেফাজতের আরও দুই শীর্ষস্থানীয় নেতা গ্রেপ্তার মাছ ছিনতাই : থানায় অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা ট্রাজেডির মামলায় আল্লামা খুরশেদ আলম কাসেমি গ্রেফতার! ২০১৩ সালের ৫ ই মের মামলায় মুফতি সাখাওয়াত ও মাওলানা আফেন্দির ২১ দিনের রিমান্ড মঞ্জুর

রাবি’র প্রাক্তণ সাংস্কৃতিক কর্মী সন্মিলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি 

সারাদেশ ২৪ ডট কম 

৮-ই ডিসেম্বর  , রাজশাহী বিশ্ব-বিদ্যালয় প্রাক্তণ সাংস্কৃতিক কর্মী সন্মিলন ও হাসান আজিজুল হক বক্তৃতা অনুষ্ঠিত হয়ে গেল  জাতীয় শিল্পকলা একাডেমীর সংগীত ও নৃত্যকলা কেন্দ্রে ।

সারাদেশ থেকে সমেবেত হওয়া এই ডেলিগেটদের সবায় পূর্বে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নানান প্রগতিশীল সাংস্কৃতিক সংগঠনে কাজ করেছিলেন এবং যারা পাঠ সমাপ্ত করে বায়রে প্রতিষ্ঠিত হয়েছেন । তারা সাড়া দেশে তাদের সাংস্কৃতিক চিন্তা চেতনা ছড়িয়ে দেবার জন্য এই সন্মিলন করছেন বলে আয়জকদের প্রতিনিধি আপন আহ্‌সান জানান । অন্যদিকে উপমহাদের প্রখ্যাত কথা সাহিত্যিক হাসান আজিজুল হক সমকালীন স্নগস্কৃতিক দৈন্যতা নিয়ে কোথা বলেন এবং দিক নির্দেশনাকারী বক্তব্য উপস্থাপন করেন । সন্মিলনে উপস্থিত ছিলেন হাসান আজিজুল হক , রামেন্দু মজুমদার,নাট্যকার মাসুম রেজা, চলচ্চিত্র পরিচালক গিয়াস উদ্দীন সেলিম , চলচ্চিত্র পরিচালক এইচ আর হাবিব প্রমুখ ।

আনুষ্ঠানে বহিরাগতদের অবাধ যাতায়াত মূলতঃ জাতীয় এই প্রতিষ্ঠানের নিরাপত্তা নিয়ে শংকা তৈরী হবার মত মনে করছেন অনেকে ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah