মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৮:০৭ অপরাহ্ন

শিরোনাম:
রাবেতাতুল ওয়ায়েজীন বাংলাদেশ মাওলানা মামুনুল হকের পাশে থাকবে। গ্রেফতার ঝুঁকিতে হেফাজত নেতৃবৃন্দ : করণীয় কি? সৈয়দ শামছুল হুদা মসজিদে তারাবির নামাজে ২০ জনের বেশি নয় স্বাস্থ্যবিধি মেনে কুরআন নাজিলের মাসে হিফজুল কুরআন ও ক্বেরাত বিভাগ খুলে দিন -আল্লামা মুফতি রুহুল আমীন ২৯শে মে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন গণগ্রেফতার ও হয়রানী বন্ধ করুন: মামুনুল হক মানহানী ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে পারবেন: সুপ্রিমকোর্ট আইনজী ৩১৭ বছরের পুরনো মসজিদ উদ্বোধন করলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী পাথরের ট্রাকে ২কোটি টাকার হেরোইন উদ্ধার – আটক২ সাংসদ বেনজীর আহমেদ করোনায় আক্রান্ত সাভারে জোর করে বের করে দেয়া ভাড়াটিয়াদের রক্ষা করলো পুলিশ

সন্ত্রাসী হামলায় সিলেটে ডঃ জাফর ইকবাল আহত

ডেক্স নিউজ – শনিবার সিলেটের শাহ্‌জালাল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি উত্সবে প্রথিযশা সাহিত্যিক, বিজ্ঞানী ও শিক্ষক ডঃ জাফর ইকবাল বিচারক হিসেবে তিনি উপস্থিত ছিলেন । উপস্থিত পুলিশ বেষ্টনী ভেদ করে এক ব্যক্তি তাঁকে উপর্যুপরি ছুরিকাঘাতে আহত করে ।

জানা যায় , ইলেক্টিক ও ইলেক্ট্রনিক বিভাগের ২ দিন ব্যপি  রোবোটিক প্রদর্শনী উৎসবে প্রদর্শনি প্রতিযোগীতার প্রদর্শনির বিচারকার্য্যের সময়ে পেছন থেকে তাঁকে আঘাত করে । তাতক্ষনিক তাঁকে সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

অনেকে এই হামলার কারণ হিসেবে শিবির, জঙ্গী বা বিশ্ববিদ্যালয় থেকে র‍্যাগিং এর কারণে বহিস্কৃতরাও হ’তে পারে বলে ধারণা করছেন ।হামলাকারী গ্রেফতার হয়েছে ।

উল্লেখ্য ডঃ জাফর ইকবাল সারাক্ষণ পুলিশের বেষ্টণীতে থাকতেন । অতীতে প্রশাসন জঙ্গীদের হামলার হুমকীর কারণে তার সারবক্ষণিক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল ।

সর্বশেষ খবর জানা যায় তিনি এখন শংকামুক্ত আছেন । তার পরীক্ষা নিরীক্ষা অব্যাহত আছে ।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah