মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:২৯ অপরাহ্ন

উত্তরার রুপচান হত্যাকান্ডের মূল আসামীরা গ্রেফতার

নিজেস্ব সংবাদাতা  – ঢাকা মহানগর পুলিশ গোয়েন্দা উত্তর বিভাগের উত্তরা জোনাল টিম উত্তরা পশ্চিম থানাধীন ১০ নং সক্টরস্থ সুইজগেটের পশ্চিম পার্শ্বে ঢাকা আশুলিয়া সড়কের বেরী বাধের রাস্তার পূর্ব পাশে সংঘটিত রুপচান হত্যাকান্ডে জড়িত জুয়েল হোসেন, সাকিব খান ও হাবিবুর রহমান হাবিব কে ইং ২৬/০৫/১৮ খ্রিঃ সকাল ০৭.৩০ ঘটিকায় জামালপুর জেলার দেওয়ান গঞ্জ থানাধীন পাথরের চর বাজার হইতে আসামী জুয়েল কে গ্রেফতার করা হয় এবং অপর আসামী হাবিবুর রহমান ও সাকিব খান কে উত্তরা ১২ নং সেক্টর এলাকা হইতে গ্রেফতার করে।
গত ইং ১৯/০৫/ ২০১৮ তারিখ দিবাগত রাত্র ২০.৪৫ ঘটিকা হইতে ২১.৪৫ ঘটিকার মধ্যে যে কোন সময়ের মধ্যে উত্তরা পশ্চিম থানাধীন ১০ নং সেক্টরস্থ সুইজগেটের পশ্চিম পার্শ্বে ঢাকা আশুলিয়া সড়কের বেরী বাঁধের রাস্তার পূর্ব পাশে ভিকটিম রুপচান কে উপর্যুপরি ছুরিকাঘাত করে নির্মম ভাবে হত্যা করা হয়। হত্যা কান্ডের পর অপরাধীরা দেশের বিভিন্ন স্থানে আতœগোপন করে।
হত্যকান্ডের পরবর্তীতে অত্র মামলার ভিকটিম রুপচান এর স্ত্রী শিরিনা আক্তার (২৫) বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় নিয়মিত মামলা নং ৩২ তাং- ২০/০৫/২৩০১৮ খ্রিঃ ধারা- ৩০২/৩৪ পেনাল কোড রুজু করে। মামলা রুজু করার পর পর উত্তরা জোনাল টিম ডিবি উত্তর বিভাগ ডিএমপি ঢাকা হত্যাকারীদের গ্রেফতার করার জন্য রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন প্রত্যান্ত আঞ্চলে অভিযান অব্যাহত রেখে ০১ নং আসামী মোঃ জুয়েল @ সাদ্দাম @ নয়ন (২০) কে প্রথমে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানাধীন পাথরের চর বাজার হইতে গ্রেফতার করে তার দেওয়া তথ্য মোতাবেক আধুনিক প্রযুক্তি ব্যাবহার করিয়া আসামী সাকিব খান (২০) ও হাবিবুর রহমান হাবিব (৩১) কে উত্তরা ১২ নং সেক্টরস্ত এলাকা হইতে গ্রেফতার করে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মশিউর রহমান বিপিএম, পিপিএম-সেবা এর নির্দেশনায় ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব কাজী শফিকুল আলম এর তত্বাবধানে সিনিঃ সহকারী পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

তথ্য সূত্র – আইনশৃংখলা বাহিনী ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah