রবিবার, ১৬ মে ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

রাজধানীর বনানীতে বহুতল ভবনে ভয়াবহ অগ্নীকান্ড নিহত ১২

No photo description available.
ডেক্স নিউজ – বনানীর এফ আর টাওয়ারের আগুন টানা ৭ ঘণ্টার চেষ্টায় অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে । এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত ১২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে পুলিশ। আহত হয়েছে শতাধিক । এদের মধ্যে একজন শ্রীলঙ্কার নাগরিক। এর আগে, বৃহস্পতিবার বেলা পৌনে একটার দিকে ওই ভবনে আগুন লাগে।
নিহতদের কয়েকজনের পরিচয় পাওয়া গেছে । তারা হলেন- পারভেজ সাজ্জাদ (৪৭), আমেনা ইয়াসমিন (৪০), মামুন (৩৬), আবদুল্লাহ আল ফারুক (৩২), মাকসুদুর (৬৬) ও মনির (৫০) এবং শ্রীলঙ্কার নাগরিক নিরস চন্দ্র।
এই দূ-ঘটনার জন্য স্থাপিত বনানী থানার কন্ট্রোল রুম থেকে পরিদর্শক জানান, আমেনা মারা গেছেন অ্যাপোলো হাসপাতালে। পারভেজ সাজ্জাদ বনানী ক্লিনিকে, নিরস চন্দ্র কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এবং মামুন, মাকসুদুর ও মনির ইউনাইটেড হাসপাতালে মারা গেছেন। এ ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন আবদুল্লাহ আল ফারুক। তিনি আরো জানান, আহত ও দগ্ধ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এছাড়া আহত হয়েছেন অর্ধশতাধিক ব্যক্তি। সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী পরিস্থিতি মনিটরিং করছেন বলে জানা যায় । রাজধানীর সকল হাসপাতালকে এই ঘটনা আহতদের চিকিত্‌সা দিতে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা যায় ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah