সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম:
২৯শে মে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন গণগ্রেফতার ও হয়রানী বন্ধ করুন: মামুনুল হক মানহানী ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে পারবেন: সুপ্রিমকোর্ট আইনজী ৩১৭ বছরের পুরনো মসজিদ উদ্বোধন করলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী পাথরের ট্রাকে ২কোটি টাকার হেরোইন উদ্ধার – আটক২ সাংসদ বেনজীর আহমেদ করোনায় আক্রান্ত সাভারে জোর করে বের করে দেয়া ভাড়াটিয়াদের রক্ষা করলো পুলিশ আশুলিয়ায় আগুনে পুড়লো ১০টি দোকান। সোনারগাঁও রির্সোটে মাওলানা মামুনুল হক ও তার স্ত্রীকে হেনস্তাকারীদের শাস্তির আওতায় আনতে হবে। – হেফজতের শীর্ষ নেতৃবৃন্দ যুবলীগ নেতার আস্তানায় দেহ ব্যবসা, পতিতা আটক রিকশায় যাওয়া যাবে বই মেলায় : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

সাথে শিশুর কাটা মাথা , গণপিটুনিতে যুবক নিহত

ডেক্স নিউজ – উদ্দেশ্যবিহীন ঘোরা-ঘুরি করতে থাকায় , নেত্রকোনায় এক যুবককে আটক করে পরে তার ব্যাগে শিশুর মাথা দেখতে পায় উপস্থিত জনতা । এরপর উত্তেজিত জনতা গণপিটুনিতে জেলার নিউটাউন পুকুর পাড়ে হত্যা করে তাকে । তার ব্যাগ করে ৬/৭ বছরের শিশুর মাথা পাওয়া যায় ।
জানা যায়, যুবকটি একটি শিশুর কাটা মাথা সহ স্থানীয় হরিজন পল্লিতে উদ্দেশ্যহীন ঘুরতে থাকে । সন্দহ জনক কিছু আচরণ লক্ষ্য করলে ধীরে ধীরে জনতা উপস্থিতি বাড়ে এবং তাকে তাড়িয়ে এনে উক্ত স্থানে গণপিটুনি দেয় । ফলে তার মূত্যু হয় ।
অন্য দিকে ,এই সংবাদ দ্রুত থানায় পৌছলে নেত্রকোণা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন । তারা অই যুবকের লাশ এবং শিশুর কাটা মাথা ইয়দ্ধার করে মর্গে পাঠান ।

নেত্রকোণা পুলিশের উর্দ্ধতণ কর্মকর্তারা যুবকের পরিচয় জানতে জোড় চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানা যায় । তাহলেই কেন শিশুটিকে হত্যা করা হয়েছে তা জানা যাবে এমন ধাত্রণা করছে আইন-শৃংখলা বাহিনী ।

ছবি-সংগৃহীত

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah