শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

শিরোনাম:

প্রধানমন্ত্রীর জন্মদিনে পঞ্চগড়ের কালিয়াগঞ্জে ফুটবল টূর্নামেন্ট

নিজেস্ব প্রতিনিধি – উদ্ভোধণ হয়ে গেল পঞ্চগড় জেলার কালিয়াগঞ্জে ফুটবল টূর্নামেন্ট । আর রেলমন্ত্রীর উপস্থিতিতে তা প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা হিসেবে ঘোষণা করা হয় ।

আমাদের প্রতিনিধি জানান , বিকেল ৫ টায় রেলমন্ত্রী নূরুল ইসলাম সূজন উপস্থিত হয়ে কালিয়াগঞ্জ কৃষি ক্লাব এবং সাধারণ পাঠাগার আয়োজিত ফুটবল টূর্নামেন্ট উদ্ভোধন করেন । এবং এলাকার উন্নয়নের কিছু কিছু প্রতিশ্রুতি দেন । এই টূর্নামেন্টের উদ্ভোধনী ম্যাচে অংশ নেয় বিরল ফুটবল ক্লাব এবং ডোমার ফুটবল ক্লাব ।

স্থানীয় সাধারণ মানুষের বিপুল উপস্থিতে খেলাটি প্রাণবন্ত হয়ে উঠে । ২৮ শে সেপ্টেম্বর খেলায় বিরল ফুটবল দল ডোমার কে ৩-২ গোলে পরাজিত করে শুভ সূচনা করে ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত হয়ে আরো যারা বক্তব্য দেন , তাদের মধ্যে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি ,উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড, ওয়াহিদুজ্জামান সূজা , উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহ্মুদ হাসান , বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুজ্জামান , স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান আবুল হোসেন , সাবেক চেয়ারম্যান শামসুজ্জোহা , ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তোয়োবুল মেম্বর ও ইউনিয়ম আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম , আওয়ামীলীগ – যুবলীগ ও ছাত্রলীগ নেত্রীবৃন্দ । অনুষ্ঠানটি পরিচালনা করেন কৃষি সংঘের সহ ক্রিড়া সম্পাদক আবু বক্কার ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah