মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:১৭ অপরাহ্ন

শিরোনাম:
রাবেতাতুল ওয়ায়েজীন বাংলাদেশ মাওলানা মামুনুল হকের পাশে থাকবে। গ্রেফতার ঝুঁকিতে হেফাজত নেতৃবৃন্দ : করণীয় কি? সৈয়দ শামছুল হুদা মসজিদে তারাবির নামাজে ২০ জনের বেশি নয় স্বাস্থ্যবিধি মেনে কুরআন নাজিলের মাসে হিফজুল কুরআন ও ক্বেরাত বিভাগ খুলে দিন -আল্লামা মুফতি রুহুল আমীন ২৯শে মে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন গণগ্রেফতার ও হয়রানী বন্ধ করুন: মামুনুল হক মানহানী ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে পারবেন: সুপ্রিমকোর্ট আইনজী ৩১৭ বছরের পুরনো মসজিদ উদ্বোধন করলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী পাথরের ট্রাকে ২কোটি টাকার হেরোইন উদ্ধার – আটক২ সাংসদ বেনজীর আহমেদ করোনায় আক্রান্ত সাভারে জোর করে বের করে দেয়া ভাড়াটিয়াদের রক্ষা করলো পুলিশ

সফলতার স্বীকৃতিস্বরুপ চুয়াডাঙ্গার এসপি জাহিদকে ক্রেস্ট দিলেন ডিআইজি

চুয়াডাঙ্গা প্রতিনিধি ॥

খুলনা রেঞ্জের ১০টি জেলার মধ্যে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সফলতার সঙ্গে মামলা তদন্তে ২য় স্থান অর্জন করেছে। জেলা পুলিশের এ সফলতার স্বীকৃতিস্বরুপ পুলিশ সুপার জাহিদুল ইসলামকে ক্রেস্ট প্রদান করা হয়েছে। বুধবার খুলনা রেঞ্জ অফিসে আয়োজিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা থেকে রেঞ্জ ডিআইজি খ. মহিদ উদ্দিন ও অতিরিক্ত ডিআইজি এ কে এম নাহিদুল ইসলাম তাঁর হাতে ক্রেস্ট তুলে দেন।

এ প্রসঙ্গে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, এ সফলতা চুয়াডাঙ্গা জেলা পুলিশের সব সদস্যর। তাঁদের ঐকান্তিক চেষ্টায় এ অর্জন সম্ভব হয়েছে। এ সফলতা যেন পরবর্তীতে অব্যহত থাকে, এ জন্য তিনি জেলা পুলিশের সব সদস্যের আন্তরিকতা কামনা করেছেন। এ ছাড়া জেলার সব শ্রেণি-পেশার মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah