বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:০৮ অপরাহ্ন

শিরোনাম:
বেডে বেডে লাশ, আইসিইউতে তালা দিয়ে পালিয়েছেন ডাক্তার-নার্স-স্টাফরা ‘ফ্রি ফায়ার গেম’ নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে তিন বন্ধু জখম গ্রাম-গঞ্জে বাসা-বাড়ি কিংবা মসজিদ মাদরাসা বানাতেও অনুমতি লাগবে সরকারকে ফাঁকি দেওয়া যায়, মৃত্যুকে নয় : কাদের হৃদয়বিদারক দৃশ্য, করোনা আক্রান্ত বাবাকে পানি দিতে গেলেও আটকাচ্ছেন মা! (ভিডিও) ভারতের বিধানসভা নির্বাচনে ১১২ মুসলিম প্রার্থীর জয় ‘আসতে পারে তৃতীয় ঢেউ, লকডাউনেও কাজ হবে না’ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর যা বললেন হেফাজতে ইসলামের নেতারা আবারও স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজত নেতারা তাণ্ডবের বিচার চেয়ে পদত্যাগ করা সেই হেফাজত নেতা গ্রেপ্তার

রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিজানে ২৩ জন গ্রেফতার

এস,এম রুবেল,রংপুর।।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হাজিরহাট থানা পুলিশ হাজিরহাট থানাধীন নজিরের হাট বাজারস্থ জনৈক মোঃ আলম মিয়ার “নিউ বাংলা হোটেল” এর সামনে রংপুর হতে ২ বোতল ফেন্সিডিলসহ আসামি মোঃ রুহুল কুদ্দুস (৩০) পিতা-মোঃ শহিদুল আলম, সাং-রণচন্ডি ডাক্তারপাড়া, থানা-হাজিরহাট, মোঃ মিলন (২৫), পিতা-মোঃ সাদেকুল ইসলাম, মোঃ রনি (১৯), পিতা-মৃত রাজু, উভয়সাং- মেডিকেল পূর্বগেট, থানা-কোতয়ালী, সর্ব রংপুর মহানগর রংপুর -কে গ্রেফতার করা হয়। হাজিরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ কোতোয়ালি পূর্ব বাড়িয়া, দাড়ার পাড়া হতে ৮টি চোরাই সাইকেলসহ আসামি মোঃ লাবি অর্নিব, (২৮), পিতা- মোস্তাকিম, সাং-নিউ ইঞ্জিনিয়ারপাড়া, মোঃ আশরাফুল ইসলাম (২৯), পিতা- মৃত মৃত শামসুল, সাং- বড়বাড়ী পুর্ব পাড়া, উভয়থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর, মোঃ আতাউর রহমান মিঠু (২০), পিতা- সাখাওয়াত হোসেন, সাং- গোলাহাট, থানা- সৈয়দপুর, জেলা- নীলফামারী-কে গ্রেফতার করা হয়। কোতোয়ালি থানায় মাদকদ্রব্য ধারায় মামলা করা হয়।

রংপুর মেট্রোপলিটন মাদকদ্রব্য নিয়কদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট নগর মীরগঞ্জ গ্রামস্থ আসামীর নিজ দখলীয় টিনেরচালা ও টিনের বেড়াযুক্ত শয়ন ঘরের ভিতর হতে ৫ লিটার দেশীয় মদসহ আসামি মোঃ আবু তাহের আবু (৪৮), পিতা-মৃত কালাম মিয়া ৥ কালা মিয়া, সাং-নগর মীরগঞ্জ, থানা-তাজহাট, রংপুর মহানগর, রংপুর-ক গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ২৪(ক) ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতোয়ালি থানায়-১২ জন, তাজহাট থানা-১ জন, মহিগঞ্জ থানায়-৩ জন, হারাগাছ থানায়-৪ জন এবং হাজিরহাট-৩ জনসহ মোট-২৩ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২১৬ টি মামলা দায়ের করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah