রবিবার, ১৩ Jun ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

এমপি আব্দুল মান্নান এর কফিনে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক ॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় বগুড়া থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য মরহুম আব্দুল মান্নানের কফিনে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।জাতীয় পতাকায় মোড়া আব্দুল মান্নানের কফিনে পুষ্পাঞ্জলী অর্পণের পর মরহুমের স্মৃতির প্রতি সম্মান প্রদর্শনের প্রধানমন্ত্রী সেখানে কিছু সময় নিরবে দাঁড়িয়ে থাকেন।

এরপর প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের জ্যেষ্ঠ নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে দলের পক্ষে আরেকটি শ্রদ্ধাঞ্জলী মরহুমের কফিনে অর্পণ করেন।এরআগে, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পক্ষ থেকে তাঁর সামরিক সচিব প্রয়াত সংসদ সদস্যের কফিনে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া, জাতীয় সংসদের স্পিকার ড.শিরিন শারমীন চৌধুরী এবং ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া এবং চিফ হুইপ ও হুইপবৃন্দও মরহুমের কফিনে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার পক্ষে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি মরহুমের কফিনে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানকে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদানের মাধ্যমে রাষ্ট্রীয় সম্মান জানানো হয়। এর আগে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।মন্ত্রীপরিষদ সদস্যবৃন্দ, ডেপুটি স্পিকার, চিফ হুইপ, হুইপবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ জানাজায় অংশগ্রহণ করেন।মরহুমের আত্মার শান্তি কামনা করে এ সময় বিশেষ মোনাজাত করা হয়।

একাদশ জাতীয় সংসদে বগুড়া-১ (সরিয়াকান্দি-সোনাতলা) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আব্দুল মান্নান গত শনিবার সকালে রাজধানীর একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক ও প্রচার সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah