মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৮ নং কাউন্সিল আলী আকবর আলী যেন কাঠের মূর্তী

মোঃহাসানঃ

ঢাকা উওরসিটি কর্পোরেশন ৪৮ নং ওয়ার্ড কাউন্সিল আলী আকবর আলীর বিরুদ্ধে সমন্বয়হীনতার অভিযোগ উঠে এসেছে। যদিও তিনি বি এন পির থেকে নমিনেশন নিয়ে নির্বাচিত হন।নির্বাচনের সময় জনগণকে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

এদিকে এলাকাবাসী নাম না প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি আমাদের প্রতিবেদকে জানান,দীর্ঘদিন ধরেই ৪৮ নম্বর ওয়ার্ডে এলাকার রাস্তাঘাটের বেহাল দশা।সামান্য বৃষ্টি পাতেই দোকানপাট বসতবাড়ি সহ এলাকায় বিভিন্ন জায়গা তলিয়ে যায়।সঠিক ড্রেনেজ ব্যবস্থা না থাকার কারনে এলাকাবাসী চরম দূর্ভোগে পড়তে হয়।যে সকল ড্রেনেজ ব্যবস্থা আছে তা ময়লা আটকে যাওয়ায়, পানি নিষ্কাশন হয় না। যার ফলে লোকজন জীবনের ঝুঁকি নিয়ে ময়লা পানি দিয়ে যাতায়াত করছে। সিটি কর্পোরেশনের লোকজনের সঠিক নজরদারী না থাকার কারনে এই ভোগান্তির শিকার হচ্ছে এলাকাবাসি। তারপরেও রয়েছে ডেঙ্গুর প্রভাব।রীতিমত ঔষধ প্রয়োগ না করার ফলে এলাকাবাসী ডেঙ্গু নিয়েও আতঙ্কে রয়েছে।

৪৮ নং ওয়ার্ড ঘুরে দেখা গেছে জলাবদ্ধতা রয়েছে চাঁদনগর, গেদুমোল্লার মোড়,হলান,নর্দ্দাপাড়া,আইনুছবাগ,মিয়াপাড়া এলাকা গুলো। এই এলাকায় সিটি কর্পোরেশনের গাফলতির কারনে এই চরম দূর্ভোগে পড়তে হচ্ছে এলাকাবাসির বলে তারা অভিযোগ করেন। বর্তমান মহামারী করোনা ভাইরাসের মধ্যেদিয়ে কাউন্সিল আলীর তেমন জোরালো ভূমিকা ছিলোনা বলে জানা গেছে। গরিব আসহায় ব্যক্তিদের ত্রাণ কার্যক্রম ও এ ওয়ার্ডের পক্ষ থেকে কোন জায়গায় সাবান কিংবা পানির কোন ব্যবস্থা নেই। করোনাকালীন সময়ে তার অনেকটা নিঃপ্রভ ভূমিকা হতাশ করেছে এলাবাসীদের।আরো অনুসন্ধান চলছে বিস্তারিত আগামী সংখ্যায়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah