বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

শিরোনাম:
আল-হাইআতুল উলয়া বাংলাদেশের স্থায়ী কমিটির আজকের সভার সিদ্ধান্তসমূহ সন্ধান মেলেনি ছয় দিনেও আবু ত্ব-হা মুহাম্মাদের যুদ্ধবিরতি লঙ্ঘন করে গাজায় আবারও ইসরাইলের বিমান হামলা ইসলামী বক্তা আবু ত্ব-হা ও তার সঙ্গীদের সন্ধান দাবিতে রংপুরে মানববন্ধন করোনাকলীন সময়েও হজে যেতে ২৪ ঘণ্টায় আবেদন জমা পড়েছে ৪ লাখ ইসলামী বক্তা আবু ত্ব-হা নিখোঁজের ৫দিনেও হদিস করতে পারছে না পুলিশ কারাবন্দী আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দকে মুক্তি দিতে হবে- বাংলাদেশ খেলাফত মজলিস করোনা শিক্ষা প্রতিষ্ঠানে যায়, নাইট ক্লাবে যায় না দেশের সকল প্রাইমারী স্কুলে ধর্মীয় শিক্ষক নিয়োগের আহ্বান ‘আলেমদের নয়, সব এমপিদের সম্পদের হিসাব চাওয়া উচিত’

জাতীয় দিবসে মাদ্রাসায় পতাকা উত্তোলন হয় কিনা, দেখতে বললেন এমপি

যুবকণ্ঠ ডেস্ক;

‘যারা বাংলাদেশে থেকেও তাদের প্রতিষ্ঠানে জাতীয় দিবসেও বাংলাদেশের পতাকা উত্তোলন করেন না। জাতীয় সঙ্গীত গান না, তাদের বাংলাদেশে থাকারই অধিকার আছে বলে আমি মনে করি না।’ কওমি মাদ্রাসাগুলোকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এসময় তিনি জেলা প্রশাসককে নির্দেশ দিয়ে বলেন, ‘আপনারা মনিটরিং করবেন জাতীয় দিবসে মাদ্রাসাগুলোতে জাতীয় পতাকা উত্তোলন হয় কিনা। তা নজরদারি করার জন্য প্রয়োজনে একাধিক কমিটি তৈরি করবেন।

রোববার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় মহান ২১শে ফেব্রুয়ারি আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস, ঐতিহাসিক ৭মার্চ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় এসব কথা বলেন ওই সংসদ সদস্য।

জাতীয় দিবসে প্রতিষ্ঠানের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মী ও কওমি মাদ্রাসাগুলোতে জাতীয় পতাকা উত্তোলনের আহ্বান জানান র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। একইসঙ্গে জাতীয় দিবসগুলোতে কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে বঙ্গবন্ধুর জীবনাচার নিয়ে রচনা প্রতিযোগিতার আয়োজনেরও আহ্বান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah