বুধবার, ১২ মে ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

ইহুদি জুলুমবাজদের বিরুদ্ধে মুসলিম উম্মাহ জাগতে হবে: জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ

যুবকণ্ঠ ডেস্ক;

জেরুজালেমে অবস্থিত বায়তুল মুকাদ্দাস মসজিদে গত সোমবার ইসরাইলি পুলিশি সহযোগীতায় ইহুদি বসতি স্থাপনকারী কর্তৃক মুসলমানদের উপর বর্বর হামলা ও মসজিদে তাণ্ডবলীলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম।

আজ জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ নিন্দা ও প্রতিবাদ জানান।

জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি প্রিন্সিপাল মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজীর সভাপতিত্বে ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান খানের পরিচালনায় আজ বুধবার(১০ফেব্রুয়ারী) বিকেল ৪টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ড. মহিউদ্দিন ইকরাম আরো বলেন, মুসলমানদের নিকট মক্কা-মদিনার পর পবিত্রতম স্থান হচ্ছে বায়তুল মুকাদ্দাস। বায়তুল মুকাদ্দাসে মুসলমানদের উপর হামলা হচ্ছে এটা বিশ্ব মুসলিম বরদাশত করতে পারে না। মুসলমানদের ঈমানী দায়িত্ব নিজ নিজ অবস্থান থেকে ঐক্যবদ্ধ হয়ে ইহুদীদের জুলুমের বিরুদ্ধে জেগে উঠা ও সোচ্চার হওয়া।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করিম,যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক মুফতি আবু সাঈদ, জমিয়তনেতা হাফেজ মাওলানা খাইরুল ইসলাম, মুফতি উবায়দুল্লাহ, ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি সুহাইল আহমদ, ছাত্র জমিয়ত বাংলাদেশের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আল আদনান প্রমুখ।

নেতৃবৃন্দ হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও লালবাগ মাদ্রাসার শুরার সদস্য মুফতি জসিম উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে ছুরিরাঘাতকারীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah