রবিবার, ১৬ মে ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

নড়াইলে চেয়ারম্যান খুন

ডেক্স নিউজ –  নড়াইলের দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যগ্ম-সাধারণ সস্পাদক লতিফুর রহমান পলাশকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা । পলাশের বয়স ছিল ৪৫ বছর ।তিনি দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের মৃত. গোলাম রসুল শেখের ছেলে ।

আর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরে সেটেরমেন্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে ।

আইন-শৃখলা বাহিনী সূত্রে জানা যায় , উপজেলা নির্বাহী অফিসারের হল রুমে বৃহস্পতিবার সকালে হাটবাজার ইজারা সংক্রান্ত কমিটির সভাসহ কয়েকটি সভা ছিল । সভা থেকে বের হয়ে সেটেলমেন্ট অফিস সামনে এলে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা পলাশকে প্রথমে গুলি করে । তিনি মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা এলোপাতাড়িভাবে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলযোগে পালিয়ে যায় । তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন । ঘটনার পর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনুর নেতৃত্বে শহরে প্রতিবাদ মিছিল বের করা হয় । আইন-শৃঙ্খলা বাহিনীর ভাষ্য মতে, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে । সংবাদ পেয়ে নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহত ইউপি চেয়ারম্যানের লাশ দেখতে হাসপাতালে যান ।

জানা যায়, ২০১৬ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে লতিফুর রহমান পলাশ আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন ।

নড়াইল জেলায় ইদানিং সন্ত্রাসের মাত্রা বেড়ে যাচ্ছে বলে স্থানীয়রা অভিযোগ করেন ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah