বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:৪৭ অপরাহ্ন

শিরোনাম:
রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে মামলা করলেন যুবলীগ নেতা হেফাজতের আরও দুই শীর্ষস্থানীয় নেতা গ্রেপ্তার মাছ ছিনতাই : থানায় অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা ট্রাজেডির মামলায় আল্লামা খুরশেদ আলম কাসেমি গ্রেফতার! ২০১৩ সালের ৫ ই মের মামলায় মুফতি সাখাওয়াত ও মাওলানা আফেন্দির ২১ দিনের রিমান্ড মঞ্জুর মাওলানা আফেন্দি ও মুফতি সাখাওয়াত হোসেন রাজিকে ১০ দিনের রিমান্ড! মাওলানা আফেন্দি ও মুফতি সাখাওয়াত হোসেন রাজিকে ১০ দিনের রিমান্ড! আট বছর আগের মামলায় ৭ দিনের রিমান্ডে হেফাজত নেতা কোরবান আলী আরো এক মামলায় মাওলানা রফিকুল ইসলামের একদিনের রিমান্ডে লকডাউনকে ‘বৃদ্ধাঙ্গুলি’ দেখিয়ে অষ্টমীর স্নানে মানুষের ঢল

গণভবনের পাশে পুলিশ সদস্য গুলিবিদ্ধ

ডেক্স নিউজ – রবিবার রাত তিনটার দিকে , প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশ গুলিবিদ্ধ হয়েছেন ।  গণভবনের পাশে চন্দ্রিমা উদ্যানের লেক ঘেষা নিরাপত্তা চৌকিতে এ ঘটনা ঘটেছে ।

পুলিশ সদস্যের নাম রহিম উদ্দিন। সে এসপিবিএন-১ এ কন্সটেবল হিসেবে কর্মরত। সহকর্মীর অস্ত্র পরীক্ষাকালে হঠাত্ করে এক রাউন্ড গুলি তার শরীরে বিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় রহিম উদ্দিনকে জাতীয় হূদরোগ ইন্সিটিটিউটে ভর্তি করা হয়েছে ।

এসপিবিএন সূত্র জানায়, রাত তিনটার দিকে কর্তব্যরত অবস্থায় রহিমউদ্দিন তার সহকর্মী এসআই দেলোয়াড় হোসেনের পিস্তলে গুলি আছে কিনা তা পরীক্ষা করছিলেন। এ সময় পিস্তল থেকে এক রাউন্ড গুলি বের তার ঘাড়ে বিদ্ধ হয় ।

আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে তদন্ত করা হচ্ছে বলে জানা গেছে ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah