শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

ভাঙ্গল মঞ্চ ; ডিএনসিসি কি ঠিক আছে !

ডে, নিউজ – রাজধানীর পরীবাগে মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের এক মত বিনিময় অনুষ্ঠানের মঞ্চ ভেঙে পড়েছে । নাগরিকদের সুযোগ-সুবিধা ও তাদের মতামত নিতে ওয়ার্ডে ওয়ার্ডে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ অনুষ্ঠানের আয়োজন করে আসছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ‘ডিএসসিসি’ । বিভিন্ন সময় বিভিন্ন ওয়ার্ডে এ ধরনের অনুষ্ঠান হয় ।

মেয়র সাঈদ খোকন সেখানে উপস্থিত নাগরিকদের বিভিন্ন প্রশ্ন ও সমস্যার কথা শুনে উত্তর দিচ্ছিলেন  । প্রশ্নের উত্তর দেয়ার সময়ই হঠাৎ ভেঙে পড়ে মঞ্চ । মেয়রসহ মঞ্চে উপস্থিত সবাই ভাঙা মঞ্চ নিয়ে পড়ে গেলেন নিচে ।  মঞ্চে প্রায় ৩০-৩৫ জন উপস্থিত ছিল । সেখানেক কেউ আহত হননি । মেয়র নিরাপদে আছেন । বেলা সাড়ে ১২ টার কিছু সময় পরে এ ঘটনা ঘটে ।

পরে মেয়র সাইদ থোকন দাঁড়িয়ে বলেন , ” আল্লাহর রহমতে আমি ঠিক আছি। কোনো সমস্যা হয়নি। এটি দুর্ঘটনাবশত হয়েছে। যেহেতু এমন দুর্ঘটনা ঘটেছে তাই আজ আর দুই-একটি প্রশ্ন নিয়েই অনুষ্ঠান শেষ করে দেব ।” এরপর দ্রুত শেষ হয়ে যায় অনুষ্ঠান ।

সাধারণরা এমন ঘটনা দক্ষিন সিটিকর্পোরেশনের কিছু কিছু সেক্টরের সার্বিক অব্যবস্থাপনার ইঙ্গিত বলে মনে করেন । অনেকে সরস হয়ে করে এমন মন্তব্য করেন বলে জানা গেছে ।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah