বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

শিরোনাম:

খেলার মাঠ থেকে নির্বাচনী মাঠে ; সফল হতে চলেছেন মাশরাফি

ডেক্স নিউজ – একাদশ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে ,বাংলাদেশের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা রাজনীতিতে নাম লিখিয়েছেন। তিনি লড়ছেন নৌকা প্রতীক নিয়ে । এখন তিনি ব্যস্ত নির্বাচনী প্রচার-প্রচারণায়।

নড়াইলের -২ আসনের সাধারণ মানুষই ; তার হয়ে করেছেন প্রচারণা। তাও আবার বিনে সুবিধায়। বর্তমান রাজনীতির প্রেক্ষাপটে এমন উদাহরণ বিরল ।ঢাকা থেকে বিশেষভাবে সজ্জিত একটি নৌকায় চড়ে মধুমতী নদী পার হয়ে কালনা ফেরি ঘাট দিয়ে তার নির্বাচনী এলাকা নড়াইলের কালনায় এসে পৌঁছেন তিনি । এ সময় হাজারো মাশরাফি ভক্ত সমর্থক তাকে বরণ করে নেন ।

মাশরাফি নিজের প্রচারণায় পাশে পেয়েছেন তার পরিবারকেও । তবে সবচেয়ে বেশি যে মানুষটি তাকে সাহায্য করেছেন তিনি আর কেউ নন সহধর্মীনি সুমনা হক সুমি।এ সময় তাই ভক্ত সমর্থকদের মাঝে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর আগ্রহ। পরে কালনা ঘাট এলাকায় আয়োজিত পথ সভায় উপস্থিত হয়ে জাতীয় সংসদ নির্বাচনে নিজের জন্য ভোট চান তিনি। এ সময় সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

তিনি বিরামহীন ভাবে করে গেছেন পথ সভা ও গণ সংযোগ । এমন পথসভায় জেলা আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা । সাড়াদেশ থেকে নানান ভাবে নানান ভক্তরা সহযোগীতা করছেন প্রচারণায় । কেউ সরাসরি উপস্থিত হয়ে , কেউ অনলাইনে ।
এদিকে ভোটপ্রার্থী মাশরাফি যেদিকে যাচ্ছেন , সেদিকেই যেন জনতার ঢল নামছে । এই অভূতপূর্ব পরিস্থিতি বলে দিচ্ছে তার বিজয় হয়ত রেকর্ড স্পর্শ করতে পারে বলে ধারণা অনেকের ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah