সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুস্থ ও ভালো থাকার দোয়া নামাজে অনিহা কাটানোর সহজ কিছু উপায় রাস্তা ও ভবন নির্মাণে মানসম্পন্ন ইট তৈরি ও সরবরাহের নির্দেশ স্থানীয় সরকার মন্ত্রীর মিথ্যে চুরির অভিযোগ এনে মাদ্রাসাছাত্রকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন বঙ্গবন্ধুর সংবিধান অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন হবে: তথ্য প্রতিমন্ত্রী সিলেটের সিংহ পুরুষ খ্যাত প্রিন্সিপাল হাবিবুর রহমান রহ. এর ছেলে মাওলানা তায়েফ বিন হাবীব আর নেই নির্বাচনকালীন সময়ে আওয়ামী সরকারই তত্ত্বাবধায়ক সরকার: তথ্য প্রতিমন্ত্রী মুফতি তাকি উসমানি পাকিস্তান বেফাকের সভাপতি নির্বাচিত সঙ্গীতশিল্পী ও ইসলামী আলোচক মাওলানা আবুল কালাম আজাদ বাইক এক্সিডেন্টে আহত নেজামে ইসলাম পার্টির জেলা সভাপতি যোগ দিলেন ইসলামী আন্দোলনে

ফেসবুকে পোস্ট করা নোটিশ এখন যা আলোচনায়

Image may contain: 1 person, smiling, text

ডেক্স নিউজ – সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এখন আলোচনায় চাঁদপুরের একটি টেকনিক্যাল স্কুল আন্ড কলেজ কতৃপক্ষের দেয়া ছাত্রদের উদ্দেশ্যে দেয়া একটি নোটিশ । ফেসবুকে চাঁদপুরের একটি বেসরকারী কলেজের অধ্যক্ষ প্রথমে এই পোষ্টটি সামাজিক মাধ্যমে দেন ।

পোষ্টে দেখা যায় যে, রাবেয়া সামসুদ্দিন টেকনিক্যাল স্কুল এন্ড বি এম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের স্বাক্ষরযুক্ত একটি পরিপত্র । এই পরিপত্রে সংখ্যালঘু সম্প্রদায়কে ইসলামের ছায়াতলে আসার দাওয়াত দেওয়া হয়েছে । আর এই নোটীশের পরিপ্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং চাঁদপুরে আলোচনার ঝড় উঠেছে । এই নোটিশের বিষয়বস্তু ও সততা জানতে ঐ স্কুল এন্ড কলেজের সাথে যোগাযোগ করার চেষ্টা চলেছে ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah