রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

যিনি ৩৬ বছর টানা নির্বাচিত জনপ্রতিনিধি , উপজেলায় হ্যাট্রিক বিজয়

Image may contain: 1 person, eyeglasses

নিজেস্ব প্রতিনিধি – আবুল কালাম আজাদ একজন মুক্তিযোদ্ধা এবং গণ প্রতিনিধী । জন শব্দটি ছাপিয়ে যিনি গন মানুষের নেতা এবং অভিবাভক নির্বাচিত হয়েছেন । বালিয়াকান্দি উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আবুল কালাম আজাদ (নৌকা) ৪৩ হাজার ২৫৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন (মোটরসাইকেল) পেয়েছেন ৪০ হাজার ৫৮০ ভোট।

জানা যায়, আবুল কালাম আজাদ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নে পরপর ৪ বারের সাথে তত্তাবধায়ক সরকারের সময় অতিরিক্ত ১ বছর মিলিয়ে ২১ বছর চেয়ারম্যান ছিলেন । উপজেলা নির্বাচনে পরপর ২ বার বিজয়ী হয়ে কার্যকাল শেষ করে এবার ৩য় মেয়াদে তিনি উপজেলা চেয়া্রম্যান নির্বাচিত হয়েছেন ।

নিজের এমন সাফল্যের পর তিনি সাড়াদেশকে জানান, জননেত্রী শেখ হাসিনা তাঁর হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন । তিনি তাঁর সম্মান রাখতে পেরে আনন্দিত । তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারায় বালিয়াকান্দির জনগনকে সাথে নিয়ে সামিল হতে চান ।

আবুল কালাম আজাদের পুনঃরায় নির্বাচিত হওয়ায় খুশী উপজেলার হতদরিদ্র এবং অবহেলিত মানুষ তথা সকলে । তারা আবুল কালাম আজাদের হাত ধরে বালিয়াকান্দিকে একটি আধুনিক উপজেলায় রুপান্তরের অপেক্ষায় আছেন ।

আবুল কালাম আজাদ সর্বমোট ৩১ বছর জনপ্রতিনিধি আছেন । এই টার্ম শেষ করলে তিনি ৩৬ বছর জনপ্রতিনিধি হিসেবে রেকর্ড গড়বেন ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah