বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:০১ অপরাহ্ন

শিরোনাম:
রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে মামলা করলেন যুবলীগ নেতা হেফাজতের আরও দুই শীর্ষস্থানীয় নেতা গ্রেপ্তার মাছ ছিনতাই : থানায় অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা ট্রাজেডির মামলায় আল্লামা খুরশেদ আলম কাসেমি গ্রেফতার! ২০১৩ সালের ৫ ই মের মামলায় মুফতি সাখাওয়াত ও মাওলানা আফেন্দির ২১ দিনের রিমান্ড মঞ্জুর মাওলানা আফেন্দি ও মুফতি সাখাওয়াত হোসেন রাজিকে ১০ দিনের রিমান্ড! মাওলানা আফেন্দি ও মুফতি সাখাওয়াত হোসেন রাজিকে ১০ দিনের রিমান্ড! আট বছর আগের মামলায় ৭ দিনের রিমান্ডে হেফাজত নেতা কোরবান আলী আরো এক মামলায় মাওলানা রফিকুল ইসলামের একদিনের রিমান্ডে লকডাউনকে ‘বৃদ্ধাঙ্গুলি’ দেখিয়ে অষ্টমীর স্নানে মানুষের ঢল

নিয়ম যেখানে নিয়মিত মানতে হয়

নিজেস্ব প্রতিবাদক – রাজধানী ঢাকার যানজট নিয়ে অনেক রম্য কথণ থাকলেও ব্যতিক্রমী মূলতঃ ঢাকার মধ্যেই অবস্থিত অবসরপ্রাপ্ত সামরিক বাহিনীর সদস্যদের জন্য নির্ধারিত আবাসন প্রকল্প বারিধারা ডিওএইচএস এ । অফিস সময়ে উপস্থিত যাত্রীরা রিক্সার জন্য লাইনে দাড়িয়েছে , ভাবা যায় ।

দায়িত্ব পালনে থাকা নিরাপত্তা রক্ষীকে অনেকটা কৌতুহলের বসেই জিজ্ঞাসা , এমন ব্যক্তিক্রম উদ্দ্যোগ কি বারিধারা পরিষদ চালু করেছে না অন্য কোন কেউ ? সাংবাদিক পরিচয়ের কারণে প্রশ্নের উত্তর না দিয়ে , সরে গেল সে । অতঃপর আবার এগিয়ে জিজ্ঞেস করা । সিকিউরিটি বারিধারা পরিষদে যোগাযোগ করতে বলে সরে গেল । অনেক খোজাখুজির পর পাওয়া গেল অফিসের নম্বর কিন্তু সমস্যা একই । পরিচয় সাংবাদিক সেও পাশ কাটিয়ে একজন কর্তা ব্যক্তির নম্বর দিল । আবার ফোন তাকে । আমাদের জানতে চাওয়া এমন ব্যতিক্রমী উদ্দ্যোগ নিলেন কি ভাবে ? কর্তাব্যক্তি একটু ব্যস্থ্ , তিনি পরে কথা বলবেন । ফলে জানা গেল না তাদের এই সিস্টেম রহস্য ।

সেখানে যে ভাবেই আসুক তা যে জনকল্যাণে ভূমিকা রাখছে তা বলার অপেক্ষা রাখে না । লাইনে দাঁড়িয়ে রিক্সায় চড়ার এমন উদ্দ্যোগ সমাজ জীবনে সুশৃঙ্খলতা ফিরিয়ে আনারই একটি প্রায়াস ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah