শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

কথিত দূদকের সহকারী পরিচালক বনাম সরকারের উপসচীব

নিজেস্ব প্রতিনিধি – দূদকের সহকারী পরিচালক , উপসচীবকে ফোন করে বলল , ” আপনার অভিযোগ তার কাছে তদন্তের জন্য এসেছে ।” তিনি চাইলে অনৈতিক প্রক্রিয়ায় ( অর্থ দিয়ে ) মিটিয়ে ফেলতে পারেন । ঘটনাটি ঘটেছে অর্থ মন্ত্রণালয়য়ের উপসচীব আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হকের অফিস সময়ে মুঠোফোনে । যিনি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এর অধিভূক্ত, বীমা উন্নয়ন এবং নিয়ন্ত্রণ কতৃপক্ষের পরিচালক ।

জানা যায় , গত ১৮ সেপ্টেম্বর অফিস চলাকালীণ সময়ে ০১৭৫৫০৯৭৭৯৩ নম্বর থেকে জনৈক দূদকের সহকারী পরিচালক মোশারফ হোসেন পরিচয়ে এই প্রতারণার সুযোগ নেয় । উপসচীব বিষয়টি চ্যালেঞ্জ করলে কথিত দূদকের সহকারী পরিচালক ফোন কেটে দেয় । পরে কয়েকবার ফোনে কথা কথা বলার চেষ্টা হলেও উক্ত ফোনধারী ফোন কেটে দেয় । উপসচীব আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক ,উক্ত ব্যক্তির প্রকৃত পরিচয় না পেয়ে তিনি মতিঝিল থানায় সাধারণ ডায়েরী করেন । তিনি দূদকেও ফোন করে জানিয়েছেন বলে জানা যায় ।

তিনি জানান , ফোনকারীর তথ্য উদ্ঘাটনের সাথে সাথে এই ধরণের প্রতারণা বন্ধ জরুরী । আইন-শৃংখলা বাহিনীর নজরে এনেছি তারাই ব্যবস্থা নেবেন ।

এই নিয়ে আরো কিছু অভিযোগ পাওয়া গেছে অনেকের কাছ থেকে । কেউ কেউ থলের বিড়াল বেড়িয়ে যাবে বলে গোপনে বিক্যাশে টাকা খুয়িয়ে একান্তে হজম করেছেন । এই ক্ষেত্রে উপ-সচীব আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক ব্যতিক্রম । তিনি এই প্রতারক চক্রের গ্রেফতার , এবং বিচার প্রত্যাশা করেন । তিনি বলেন , আমি কোন দূর্ণীতি করি না , ফলে এই প্রতারকদের প্রতারণা ফাস করতে আমার আপত্তি নেই ।

অবশ্য আমাদের প্রতিনিধি ০১৭৫৫০৯৭৭৯৩ নম্বরটিতে অনেকবার কল করার চেষ্টা করলেও কেউ রিসিভ করেননি ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah