সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুস্থ ও ভালো থাকার দোয়া নামাজে অনিহা কাটানোর সহজ কিছু উপায় রাস্তা ও ভবন নির্মাণে মানসম্পন্ন ইট তৈরি ও সরবরাহের নির্দেশ স্থানীয় সরকার মন্ত্রীর মিথ্যে চুরির অভিযোগ এনে মাদ্রাসাছাত্রকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন বঙ্গবন্ধুর সংবিধান অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন হবে: তথ্য প্রতিমন্ত্রী সিলেটের সিংহ পুরুষ খ্যাত প্রিন্সিপাল হাবিবুর রহমান রহ. এর ছেলে মাওলানা তায়েফ বিন হাবীব আর নেই নির্বাচনকালীন সময়ে আওয়ামী সরকারই তত্ত্বাবধায়ক সরকার: তথ্য প্রতিমন্ত্রী মুফতি তাকি উসমানি পাকিস্তান বেফাকের সভাপতি নির্বাচিত সঙ্গীতশিল্পী ও ইসলামী আলোচক মাওলানা আবুল কালাম আজাদ বাইক এক্সিডেন্টে আহত নেজামে ইসলাম পার্টির জেলা সভাপতি যোগ দিলেন ইসলামী আন্দোলনে

৩৬ ব্যাচের পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি – রাজন , সাধারণ সম্পাদক – তূষার

ডেক্স নিউজ – ৩৬ তম বিসিএস ( পুলিশ ) সার্ভিস এসোসিয়েশনের কমিটি গঠন হয়ে গেল ঢাকা অফিসার্স ক্লাবে । ৩৬ ব্যাচের বিসিএস দেওয়া পুলিশবাহিনীতে বর্তমানে কর্মরত সহকারী পুলিশ সুপারদের সংগঠন মূলত এইটি । ৪০ জন সদস্যের প্রায় সকলের সর্বসন্মত ভোটে নির্বাচিত কমিটির সভাপতি হয়েছেন যথাক্রমে রাজন সাহা ও সাধারন সম্পাদক হিসেবে মুশফিকুর রহমান তুষার।

মূলত জনপ্রিয়তার বিচারে রাজন সাহা ও সাধারণ সম্পাদক মুশফিকুর বহুগুণে এগিয়ে ছিল । কমিটির সভাপতি রাজন কুমার সাহা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে তথ্য প্রযুক্তি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। রাজন সাহা রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সন্তান । তিনি নোয়াখালীতে কর্মরত আছেন । সাধারণ সম্পাদক মুশফিক রহমান তূষার বরিশালের সন্তান । তূষার ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন। তিনি সিরাজগঞ্জে কর্মরত আছেন ।

যদিও পালটা কমিটি দিয়ে এর মধ্যে অন্য একটি প্রেসরিলিজ পত্রিকার এসেছে বলে ছেপেছে কয়েকটি পত্রিকা । সেখানে দেখা গেছে , একটি ২ সদস্যের পালটা কমিটি দেবার চেষ্টা করেছেন । মোহাম্মদ ইমরুলকে সভাপতি ও এম রাকিবুল হাসান ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে , কিন্তু তা স্বল্প সংখ্যক সদস্যদের মতামতের ভিত্তিতে বলে বিশেষ সূত্রে জানা গেছে । এমনকি উক্ত কমিটিতে অনেক সদস্যের অনুমতি না নিয়ে নাম ব্যবহার করা চেষ্টা চলছে বলে অনেকেই অভিযোগ করেছেন । রাজন সাহার কমিটির দ্বায়িত্বশীলরা বলেছেন , আমরা এক এবং অটুট আছি । কেউ কেউ হয়ত ভুল বুঝে পালটা কমিটি করেছেন । তাতে সঙ্গখ্যাগরিষ্টের মত আছে এমনটি নয় ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah