রবিবার, ১৬ মে ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

DNCC ৪৯ নং কমিশনার নাইমের বিরুদ্ধে হত্যার হুমকী,যবর দখল এবং চাঁদাবাজি অভিযোগে মানব-বন্ধন

নিজেস্ব সংবাদদাতা – ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর ৪৯নং ওয়ার্ডের কমিশনার ও সেচ্ছাসেবক লীগের দক্ষিণখান থানার সভাপতি আনিসুর রহমান নাইম এর বিরুদ্বে তার ওয়ার্ডের কিছু ভূক্ত ভূগী ১২-ই নভেম্বর সকাল ১২টায় বিমান বন্দর রেল ষ্টেশনের পাশে এক মানববন্ধনের আয়োজন করে।

এই মানব বন্ধনের সময় একটি প্রচার পত্র বিলি করে ভূক্তভূগীরা। সেই প্রচার প্রত্রের ভাষ্যমতে , নাইম এবং তার সন্ত্রাসী বাহিনী নিন্মোক্ত মানব-বন্ধনে অভিযোগকারী ড: হারুনুর রয়মত, মনোয়ারা বেগম, এম এ সাদেক ও মিনারা বেগম, ইঞ্জিনিয়ার নাজমূল আলম প্রিন্স । এদের কারো জোড় পূর্বক জায়গা দখল এবং কারো বা বাবুস সালাম ওয়াকফ্‌ এষ্টেটের মসজিদ মার্কেট থেকে নাইম কতৃর্ক যবর দখল , চাঁদা আদায় এবং তাদের দোকান থেকে উচ্ছেদের অভিযোগ করেন ।

মানব বন্ধনে অংশ গ্রহন কারীরা দাবী করেন , এই সমস্যাগুলো দীর্ঘ্যদিন ধরে চলে আসলেও গত ১১তারিখে একটি টিভি চ্যানেলের ক্রাইম রিপোটিং এর বিপরীতে এই বিষয়েই নাইম একটি সংবাদ সম্মেলন করেন। তা দেখে শংকিত হয়ে তারা মানব-বন্ধন এর সিন্ধান্ত নেন বলে জানান । যদিও এই তড়িঘড়ি মানব-বন্ধনের পেছনে কেউ নাইম ব্যাপারীর স্থানীয় বা নির্বাচনী প্রতিপক্ষের ইন্ধন আছে কি না ,জানতে চাইলে তা সংশ্লিষ্টরা অস্বীকার করেন । এই ব্যাপারে মানব-বন্ধনে অংশগ্রহনকারী এবং ভূক্তভূগী মজিবর রহমান এবং তার মাতা রোকেয়া খাতুনকে প্রশ্ন করা হলে তারা জানান , নাইম ব্যাপারী রোকেয়া খাতুনের একখন্ড জমির পাওয়ার অব এটর্নী চাইলে তিনি তা দিতে অস্বীকার করেন ।মূলত রোকেয়া খাতুন এবং মজিবর রহমানদের সাথে বিরোধ এই নিয়ে শুরু । রোকেয়া খাতুন এবং মজিবর রহমান আমাদের প্রতিনিধীকে আরো বলেন ৬/৭ বছর আগে তার কন্যা আলেয়া ফেরদৌসিকে হত্যা করা হয় । যদিও সেই হত্যাকান্ডের মামলা বিচারাধীন রয়েছে আদালতে । বর্তমানে সেই বিষয়টি উল্লেখ করে তার কণ্যার মত সেও খুন হতে পারে্ন বলে কমিশনার নাইম ব্যাপারী নাকি প্রায়ই শাসায় তাদের । এমন অভিযোগ করেন তারা মা-ছেলে উভয়েই । পাল্টা প্রশ্নের উত্তরে তারা কমিশনার নইমের সেই আলেয়া ফেরদৈসী হত্যা সংশ্লিষ্ঠতা নিশ্চিত করতে পারেনি । মানব-বন্ধনে উপস্থিত অন্যদের সাথে বিরোধের কারণ জায়গা ও দোকান যবর দখল বলে অভিযোগ পত্রে জানা যায় ।

এই বক্তব্যের বিপরীতে আমাদের প্রতিনিধি নাইম ব্যাপারীর কাছে জানতে চাইলে তিনি জমি যবর দখল , সন্ত্রাস এবং হত্যার হুমকীসহ সকল অভিযোগ অস্বীকার করেন । তিনি অচিরেই এই বিষয়ে তার করণীয় জানাবেন বলে আমাদের প্রতিনিধীকে অবগত করান ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah