শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম:
শিশু বলৎকারের অভিযোগে নাপিত গ্রেফতার ছাত্রলীগ নেতার মামলায় আ’লীগ নেতা গ্রেফতার আমাদের জন্যই লকডাউন, আমি সবাইকে নিয়ে জেলে যাব, তবুও লকডাউন তুলে নিন : বাবুনগরী হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী গ্রেপ্তার মদপানে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৪ জনের মৃত্যু, আশঙ্কাজনক আরও অনেক রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে মামলা করলেন যুবলীগ নেতা হেফাজতের আরও দুই শীর্ষস্থানীয় নেতা গ্রেপ্তার মাছ ছিনতাই : থানায় অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা ট্রাজেডির মামলায় আল্লামা খুরশেদ আলম কাসেমি গ্রেফতার! ২০১৩ সালের ৫ ই মের মামলায় মুফতি সাখাওয়াত ও মাওলানা আফেন্দির ২১ দিনের রিমান্ড মঞ্জুর

সফলতার স্বীকৃতিস্বরুপ চুয়াডাঙ্গার এসপি জাহিদকে ক্রেস্ট দিলেন ডিআইজি

চুয়াডাঙ্গা প্রতিনিধি ॥

খুলনা রেঞ্জের ১০টি জেলার মধ্যে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সফলতার সঙ্গে মামলা তদন্তে ২য় স্থান অর্জন করেছে। জেলা পুলিশের এ সফলতার স্বীকৃতিস্বরুপ পুলিশ সুপার জাহিদুল ইসলামকে ক্রেস্ট প্রদান করা হয়েছে। বুধবার খুলনা রেঞ্জ অফিসে আয়োজিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা থেকে রেঞ্জ ডিআইজি খ. মহিদ উদ্দিন ও অতিরিক্ত ডিআইজি এ কে এম নাহিদুল ইসলাম তাঁর হাতে ক্রেস্ট তুলে দেন।

এ প্রসঙ্গে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, এ সফলতা চুয়াডাঙ্গা জেলা পুলিশের সব সদস্যর। তাঁদের ঐকান্তিক চেষ্টায় এ অর্জন সম্ভব হয়েছে। এ সফলতা যেন পরবর্তীতে অব্যহত থাকে, এ জন্য তিনি জেলা পুলিশের সব সদস্যের আন্তরিকতা কামনা করেছেন। এ ছাড়া জেলার সব শ্রেণি-পেশার মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah