সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন

শিরোনাম:
২৯শে মে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন গণগ্রেফতার ও হয়রানী বন্ধ করুন: মামুনুল হক মানহানী ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে পারবেন: সুপ্রিমকোর্ট আইনজী ৩১৭ বছরের পুরনো মসজিদ উদ্বোধন করলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী পাথরের ট্রাকে ২কোটি টাকার হেরোইন উদ্ধার – আটক২ সাংসদ বেনজীর আহমেদ করোনায় আক্রান্ত সাভারে জোর করে বের করে দেয়া ভাড়াটিয়াদের রক্ষা করলো পুলিশ আশুলিয়ায় আগুনে পুড়লো ১০টি দোকান। সোনারগাঁও রির্সোটে মাওলানা মামুনুল হক ও তার স্ত্রীকে হেনস্তাকারীদের শাস্তির আওতায় আনতে হবে। – হেফজতের শীর্ষ নেতৃবৃন্দ যুবলীগ নেতার আস্তানায় দেহ ব্যবসা, পতিতা আটক রিকশায় যাওয়া যাবে বই মেলায় : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

চিত্র-নায়ক ইলিয়াস কাঞ্চনের পক্ষে এফডিসি’তে মানব-বন্ধন

সংবাদদাতা – চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রতি সড়ক পরিবহন শ্রমিক-মালিক ফেডারেশন কর্তৃক অশোভন আচড়নের প্রতিবাদে তীব্র নিন্দা জানায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি । যার ফলশ্রুতিতে আগামী ২৫ শে নভেম্বর বেলা ১২ টায় প্রতিবাদ এবং জনস্বার্থে এফডিসির গেইটে এক মানব-বন্ধনের আয়োজন করা হয়েছে ।
উল্লেখ্য যে , গত কয়েকদিনের চলা টানা সড়ক পরিবহনের অবরোধের সময় নায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে কূ-রুচিপূর্ণ শ্লোগ্যান এবং ব্যানার টানানোয় সুধীজনদের সাথে সাথে সাড়া দেশের জনমানুষের মধ্যে ক্ষোভ জন্ম নেয় । যার ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যপক সমালোচনা শুরু হয় । সমিতির সভাপতি মুশফিকুর গুলজার এবং মহাসচীব বদিউল আলম খোকন উভয়েই এই অশোভন আচরণকে দেশের শুদ্ধতার অন্তরায় মনে করেন ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah