মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন

৪৫ দিন পর উদ্ধার অপহৃত স্কুলছাত্রী জুঁইকে:  গ্রেফতার ১

রাশেদুল কবির অনু (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ॥

সিদ্ধিরগঞ্জে খালার বাড়িতে বেড়াতে এসে অপহৃত হওয়া স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে ঢাকার উত্তরার এক বাসা থেকে অপহৃত জুইকে উদ্ধার ও ইসমাঈল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার বরিশুর এলাকার বাসিন্দা মোঃ জাহাঙ্গীর তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে গত ১১ অক্টোবর সিদ্ধিরগঞ্জের কদমতলী নয়াপাড়া এলাকায় শশুড় বাড়িতে শ্যালিকার বিয়ের অনুষ্ঠানে বেড়াতে আসেন। পর দিন (১২ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে নাভানা ভূঁইয়া সিটি মাঠ থেকে বড় মেয়ে জুই (১৪) অপহৃত হয়। জুই কেরানীগঞ্জের বরিশুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। ঐ দিনই সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন জইুয়ের পিতা জাহাঙ্গীর। এরপর জুইয়ের পিতা প্রতিবেশি মাইক্রোবাস চালক ইসমাঈল হোসেনকে (৪৫) আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পুলিশ অপহরণে সহযোগীতা করার অভিযোগে অপহৃত জুইয়ের স্কুলের সহপাঠি আবীর ও ইভাকে গত ৪ নভেম্বর আটক করে। পরদিন তাদেরকে আদালতে পাঠালে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফিউল্লাহ মির্জা জানান, রবিবার সকালে উত্তরার এক বাসা থেকে অপহরণকারী ইসমাঈল হোসেনকে গ্রেফতার ও অপহৃত জুইকে উদ্ধার করা হয়েছে। জুইকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। আগামীকাল সোমবার আসামী ইসমাঈল হোসেনকে আদালতে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah