মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

শিরোনাম:
রাবেতাতুল ওয়ায়েজীন বাংলাদেশ মাওলানা মামুনুল হকের পাশে থাকবে। গ্রেফতার ঝুঁকিতে হেফাজত নেতৃবৃন্দ : করণীয় কি? সৈয়দ শামছুল হুদা মসজিদে তারাবির নামাজে ২০ জনের বেশি নয় স্বাস্থ্যবিধি মেনে কুরআন নাজিলের মাসে হিফজুল কুরআন ও ক্বেরাত বিভাগ খুলে দিন -আল্লামা মুফতি রুহুল আমীন ২৯শে মে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন গণগ্রেফতার ও হয়রানী বন্ধ করুন: মামুনুল হক মানহানী ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে পারবেন: সুপ্রিমকোর্ট আইনজী ৩১৭ বছরের পুরনো মসজিদ উদ্বোধন করলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী পাথরের ট্রাকে ২কোটি টাকার হেরোইন উদ্ধার – আটক২ সাংসদ বেনজীর আহমেদ করোনায় আক্রান্ত সাভারে জোর করে বের করে দেয়া ভাড়াটিয়াদের রক্ষা করলো পুলিশ

সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ॥

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ২৮ কেজি গাঁজাসহ নাজমুল হোসেন (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শনিবার (৭ ডিসেম্বর) সকাল সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশী অভিযান চালিয়ে র‌্যাব তাকে গ্রেপ্তার করে। এসময় জব্দ করা হয়েছে গাঁজা বহনকারী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৭-৯৬৪৫)।

ধৃত নাজমুল হোসেন বি-বাড়িয়া জেলার কসবা থানা এলাকার স্থায়ী বাসিন্দা।
র‌্যাব-১১‘র সদর দপ্তরের মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah