শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

শিরোনাম:

ঘন কুয়াশায় ময়মনসিংহে ৪ বাস-ট্রাকের সংঘর্ষ

সারাদেশ প্রতিবেদক ॥

ঘন কুয়াশার কারণে ময়মনসিংহের ত্রিশালে চার বাস-ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হয়েছেন ও কমপক্ষে আটজন আহত হয়েছেন। বুধবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার কাজির শিমলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম বাবুল হোসেন (৪০)। তার বাড়ি শেরপুর জেলায়। তিনি শেরপুর চেম্বার অব কমার্স পরিবহনের চালকের সহকারী। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের একপাশে প্রায় তিন ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার বলেন, বুধবার সকালে ঘন কুয়াশার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাজির শিমলা এলাকায় বালুভর্তি ট্রাক বালু আনলোড করে ঘোরানোর সময় শেরপুর থেকে ছেড়ে আসা শেরপুর চেম্বার অব কমার্স পরিবহনের একটি বাস পেছন দিক থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ওই বাসের চালকের সহকারী বাবুল হোসেন ঘটনাস্থলেই মারা যান। পরে ওই বাসের পেছনে গৌরীপুর থেকে ছেড়ে আসা আরিশা পরিবহনের আরেকটি বাস ধাক্কা দেয়। ঘন কুয়াশায় দেখতে না পেয়ে নেত্রকোনা থেকে ছেড়ে আসা নেত্র পরিবহনের আরও একটি বাস তার পেছনে ধাক্কা দেয়। এ সময় চার বাস-ট্রাকের সংঘর্ষে বাসের কমপক্ষে আট যাত্রী গুরুতর আহত হন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, এ দুর্ঘটনার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের একপাশে প্রায় তিন ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah