সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন

শিরোনাম:
সুস্থ ও ভালো থাকার দোয়া নামাজে অনিহা কাটানোর সহজ কিছু উপায় রাস্তা ও ভবন নির্মাণে মানসম্পন্ন ইট তৈরি ও সরবরাহের নির্দেশ স্থানীয় সরকার মন্ত্রীর মিথ্যে চুরির অভিযোগ এনে মাদ্রাসাছাত্রকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন বঙ্গবন্ধুর সংবিধান অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন হবে: তথ্য প্রতিমন্ত্রী সিলেটের সিংহ পুরুষ খ্যাত প্রিন্সিপাল হাবিবুর রহমান রহ. এর ছেলে মাওলানা তায়েফ বিন হাবীব আর নেই নির্বাচনকালীন সময়ে আওয়ামী সরকারই তত্ত্বাবধায়ক সরকার: তথ্য প্রতিমন্ত্রী মুফতি তাকি উসমানি পাকিস্তান বেফাকের সভাপতি নির্বাচিত সঙ্গীতশিল্পী ও ইসলামী আলোচক মাওলানা আবুল কালাম আজাদ বাইক এক্সিডেন্টে আহত নেজামে ইসলাম পার্টির জেলা সভাপতি যোগ দিলেন ইসলামী আন্দোলনে

বাংলাদেশি কৃষককে ধরে নিয়ে গেছে বিএসএফ

নিজস্ব প্রতিবেদক ॥

মেহেরপুর সীমান্ত থেকে মিলন হোসেন (৪২) নামে এক বাংলাদেশি কৃষককে ধরে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে বিএসএফের বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে বিজিবি ও বিএসএফের মধ্যে বিওপি পর্যায়ে পতাকা বৈঠক হলেও বিএসএফ তাকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করেছে।

মিলন হোসেন মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের শোলমারী গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য রফিকুল জানান, বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যার দিকে কৃষক মিলন হোসেন আন্তর্জাতিক সীমান্ত পিলার ১২৯ এর কাছে নিজ জমিতে কাজ করতে গেলে ভারতের ৮৪ বিএসএফের নন্দনপুর ক্যাম্পের সদস্যরা তাকে ধরে নিয়ে যায়। এ ঘটনার পর ৬ বিজিবির পক্ষ থেকে তাকে ফেরত চেয়ে বিএসএফের কাছে চিঠি পাঠানো হয়।

৬ বিজিবির শোলমারী বিওপির কমান্ডার সুবেদার আব্দুল মান্নান জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টা থেকে ১২টা ১০ মিনিট পর্যন্ত আন্তর্জাতিক সীমান্ত পিলার ১২৯/৫এস এর কাছে উভয় দেশের বিওপি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশের পক্ষে তিনি এবং ভারতের পক্ষে ৮৪ বিএসএফের নন্দনপুর ক্যাম্পের কমান্ডার এসআই জয় সিং নেতৃত্ব দেন। বৈঠকে তারা মিলন হোসেনকে ধরে নিয়ে যায়নি বলে জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah