শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০১:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
করোনাভাইরাস: ইসরায়েলে গোঁড়া ইহুদিদের এলাকা লকডাউন করোনাভাইরাস: ঢাকায় টেলিভিশন সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারেন্টিনে করোনায় মৃত্যুতে দাফনে বাধা, মুসলিম বৃদ্ধের লাশ দাহ! গুজব ঠেকাতে সতর্ক পাহারায় থাকুন: কাদের এবার করোনায় আক্রান্ত হলেন মাওলানা সাদ! গণমাধ্যম কর্মীর এক স্ট্যাটাসেই দশ দিনের খাবার পেলেন অসংখ্য দিন মজুর! দেশে আরো নতুন ২ জন করোনায় আক্রান্ত ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জ্বর, সর্দি ও কাশিতে কলেজছাত্রসহ পাঁচজনের মৃত্যু, উপজেলা জুড়ে আতঙ্ক আইসোলেশন সেন্টারের জন্য বিল্ডিং দেবে দারুল উলূম দেওবন্দ এই দুঃসময়ে নিযামুদ্দিন মারকাযের পাশেই থাকবে আলমি শুরার সাথিরা

কিশোরগঞ্জের সিংহ পুরুষ আল্লামা আনোয়ার শাহ’র মৃত্যুতে যুবকণ্ঠ সম্পাদকের শোক

যুবকণ্ঠ ডেস্ক:

দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেম, বেফাকুল মাদারিসিল আরাবিয়্যা বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি,বিশ্বখ্যাত মুফাসসির,শায়খুল হাদিস কিশোরগঞ্জের সিংহ পুরুষ আল্লামা আনোয়ার শাহ’র মৃত্যুতেগভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাসিক যুবকণ্ঠ ও যুবকণ্ঠ২৪.কম এর সম্পাদক মুফতি নেয়ামতুল্লাহ আমিন।

এক শোকবার্তায় নেয়ামতুল্লাহ আমিন বলেন, শাইখুল হাদিস ওয়াল আজম আল্লামা আনোয়ার শাহ রহঃ ছিলেন দেশ ও জাতির একজন চৌকস অভিভাবক। এ দেশের মুসলিম উম্মাহর দুঃসময়ে সামনে থেকে নেতৃত্বদানকারী একজন অকুতোভয় সিপাহসালার। ইলমী মহল, রাজনীতির ময়দানসহ সর্বত্র তিনি ছিলেন সর্বজনস্বীকৃত একজন ব্যক্তিত্ব। আমরা আরেকজন মুরব্বীহারা হয়ে গেলাম।

নেয়ামতুল্লাহ আমিন বলেন,কি‌শোরগ‌ঞ্জের অ‌ভিভাবকতুল্য এ শীর্ষ আলে‌মের মৃত্যু‌তে দে‌শের ইসলামী অঙ্গ‌ন একজন যোগ্য ও দরদী অ‌ভিভাবক হারা‌লো। তিনি অনুপম ব্য‌ক্তিত্ব‌বোধ ও যোগ্যতার ব‌লে সবার হৃদ‌য়ে বি‌শেষ সম্মা‌নের জায়গা ক‌রে নি‌তে সক্ষম হ‌য়ে‌ছি‌লেন। দে‌শব্যাপী শিক্ষা-সংস্কৃ‌তি, ঈমান-আকীদা সংর‌ক্ষণে তাঁর অবদান ও ত্যাগ ই‌তিহাস হ‌য়ে থাক‌বে। মহান আল্লাহ তাআলা তাঁকে জান্না‌তের স‌র্বোচ্চ সম্মান দান ক‌রুন।

উল্লেখ্য, আজ বুধবার বিকাল সোয়া পাঁচটার দিকে রাজধানীর শঙ্করে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আল্লামা আযহার আলী আনোয়ার শাহ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২টায় কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ দেশের অন্যতম শীর্ষ আলেমে দ্বীন এবং কিশোরগঞ্জ জামিয়া ইমদাদিয়ার মহাপরিচালক হবার পাশাপাশি কিশোরগঞ্জের শহীদী মসজিদের খতীব এবং কওমি মাদরাসা শিক্ষা বোর্ড-বেফাকের সিনিয়র সহসভাপতি ছিলেন।

আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
0Shares