মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

কথা বলেন না মাহমুদউল্লাহ, অভিযোগ পাপনের

সারাদেশ ডেস্ক ॥

কথায় আছে-বোবার শত্রু নেই। মিতভাষী মানুষকে অনেকেই পছন্দ করেন। কারণ তারা অন্যদের সাতে-পাঁচে যান না। ঝামেলাতে জড়ান কম। কিন্তু কোনো কোনো জায়গায় বোধ হয় কম কথা বললেও সমস্যা। যেমনটা হচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদের বেলায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের অভিযোগ, মাহমুদউল্লাহ অনেক কম কথা বলেন। একজন অধিনায়কের এত কম কথা বললে চলে না, এমনটাই মনে করেন তিনি।

পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে একদমই সুবিধা করতে পারেনি বাংলাদেশ। প্রথম দুই ম্যাচই হেরে সিরিজ খুইয়ে বসে টাইগাররা। শেষ ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হলেও লজ্জা তাই সঙ্গী হয়েই আছে।

এই সিরিজে বাংলাদেশের খেলা দেখে ভীষণ হতাশ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। হতাশ সিনিয়র ক্রিকেটারদের অ্যাপ্রোচেও। বিশেষ করে অধিনায়ক মাহমুদউল্লাহকে নিয়ে। একজন অধিনায়ক এত চুপচাপ স্বভাবের হলে সমস্যা হয় বলেই মনে করেন পাপন।

দলের পারফরম্যান্স নিয়ে পাপন বলেন, আমি প্রথম ম্যাচের পরই তামিম এবং রিয়ােদের (মাহমুদউল্লাহ) সঙ্গে কথা বলেছি। দ্বিতীয় ম্যাচের পরও একইভাবে কথা বলেছি। আমার মনে হয়, তারা খুবই রক্ষণাত্মক ক্রিকেট খেলেছে। ব্যাটিং অর্ডার দেখেও বিস্মিত হয়েছি আমি। শেষ দুই তিন ওভারে দায়িত্ব থাকে রিয়াদ আর সৌম্যর। আমি তাদের তেমনটাই বলেছিলাম।

পরের অংশেই মাহমুদউল্লাহর মিতভাষী স্বভাব নিয়ে কিছুটা বিরক্তি প্রকাশ করলেন বিসিবি সভাপতি। তিনি বলেন, রিয়াদ খুব কম কথা বলে। আমি তাকে এটা বলেছিও। বলেছি-তুমি দলের অধিনায়ক, তোমার অবশ্যই কথা বলা উচিত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah