শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
কারফিউ জারী করুন : সরকারের প্রতি আল্লামা মাসঊদের আহ্বান চাকরি হারানোর ভয়, পায়ে হেঁটে ঢাকার পথে হাজারও মানুষ করোনাভাইরাস: ইসরায়েলে গোঁড়া ইহুদিদের এলাকা লকডাউন করোনাভাইরাস: ঢাকায় টেলিভিশন সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারেন্টিনে করোনায় মৃত্যুতে দাফনে বাধা, মুসলিম বৃদ্ধের লাশ দাহ! গুজব ঠেকাতে সতর্ক পাহারায় থাকুন: কাদের এবার করোনায় আক্রান্ত হলেন মাওলানা সাদ! গণমাধ্যম কর্মীর এক স্ট্যাটাসেই দশ দিনের খাবার পেলেন অসংখ্য দিন মজুর! দেশে আরো নতুন ২ জন করোনায় আক্রান্ত ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জ্বর, সর্দি ও কাশিতে কলেজছাত্রসহ পাঁচজনের মৃত্যু, উপজেলা জুড়ে আতঙ্ক

কারাবন্দি খালেদা জিয়াকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস ড.আসিফ নজরুলের

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কা’রাব’ন্দীত্বের দুই বছর পূর্ণ হলো আজ। খালেদা জিয়ার এই কা’রাব’ন্দীত্ব নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক আবেগঘন পোস্ট দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। যা ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

পাঠকদের জন্য আসিফ নজরুলের সেই পোস্ট হুবহু তুলে ধরা হল:

“খালেদা জিয়ার ব’ন্দীত্বের দু’বছর পুরণ হলো l এক অর্থে বাংলাদেশও ব’ন্দী আজ বহু বছর ধরে। তিনি যদি মু’ক্ত থাকতেন বাংলাদেশ ব’ন্দী থাকতো না, থাকতো না এতোটা দুর্ব’ল আর নতজা’নু হয়ে।

এদেশে লক্ষ কোটি টাকা লোপা’ট আর পা’চার হয়। বহু চো’র থাকে মহাদাপটে। জিয়ার নামে ট্রাষ্টে দুকোটি টাকা বেড়ে চার-পাচ কোটি টাকা হয়েছে। তবু খালেদা জিয়া শা’স্তি পেয়েছেন। সেটিও মূলত তার কর্ম্কর্তাদের গাফ’লতি আর ভুলে’র কারণে।

এক টাকাও আত্ন’সাৎ করেননি খালেদা জিয়া। তবু তার নামে অপপ্র’চার হয় এতিমের টাকা মে’রে দেয়ার। কিন্তু কোন অপপ্র’চার মু’ছতে পারবে না তার অতুলনীয় জনপ্রিয়তা, মুছে দিতে পারবে না তার আত্নত্যা’গ।

বেগম খালেদা জিয়া, বাংলাদেশের মানুষ ভুল বুঝবে না আপনাকে।”

ইতোমধ্যেই তার সেই ফেসবুক পোস্টে ১১ হাজার রিয়েক্ট, ৫২০টি কমেন্ট ও ৫৪২ বার শেয়ার হয়েছে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
0Shares