শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:২৭ পূর্বাহ্ন

ভালোবাসা দিবস ও প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্কাইডেক রুফটপ ডাইনারে আকর্ষণীয় প্যাকেজ

সুফিয়ান ফারাবী, সাভার থেকে

স্বপ্নবাজ কয়েকজন তরুণ উদ্যোক্তার হাত ধরে ২০১৯ সালের ১৩ ই ফেব্রুয়ারি সাভারের কমার্শিয়াল স্পেস সিটি সেন্টারের চতুর্থ তলায় প্রতিষ্ঠিত হয় স্কাইডেক ডাইনার। এটি সাভারের সর্বপ্রথম রুফটপ।

প্রতিষ্ঠার পর থেকেই সাভারের ভোজনরসিক মানুষের প্রথম পছন্দ হয়ে উঠে রেস্টুরেন্টটি। দিন গড়িয়ে সন্ধ্যা নামার পরপরই নামে ভোজনবিলাসী মানুষের উপচে পড়া ভিড়।

মনোরম পরিবেশে গড়ে ওঠা রেস্টুরেন্টটির পরিচালকদের আন্তরিকতা প্রতিষ্ঠানটিকে নিয়ে যায় অনন্য উচ্চতায়।

তাই আজ একথা বলতে হচ্ছে- সাভারের সকল শ্রেণী-পেশার মানুষের কাছে প্রথম পছন্দ হয়ে উঠেছে স্কাইডেক রুফটপ ডাইনার।

স্বপ্নবাজ তরুণ উদ্যোক্তাদের প্রতিষ্ঠানটি সফলতার সঙ্গে এক বছর অতিক্রম করেছে। আজ (১৩ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠানটির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী।

এ উপলক্ষে কর্তৃপক্ষ প্রদর্শন করেছে কিছু আকর্ষণীয় প্যাকেজ। যার মধ্যে আছে- দুটি স্পেশাল প্লাটার, রাফেল ড্র, ফ্রী আমেরিকান ব্রাউনি ও আইস ক্রিম

রাফেল ড্র আয়োজিত হবে ভালোবাসা দিবসের দিন। আগত কাপলদের মধ্য থেকে লাকী কুপন -এর মাধ্যমে বিজয়ীদেরকে দেওয়া হবে ফ্রি আকর্ষণীয় ডিনার।

আরও থাকছে- ভালোবাসা দিবস ও প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুটি স্পেশাল কাপল প্লাটার।

কাপল প্লাটার ওয়ানে থাকছে- থাই সুপ থিক, ফ্রাইড অনথন, ফ্রেঞ্চ ফ্রাই, ফ্রাইড রাইস, কোয়ার্টার গ্রিল চিকেন, সুইট এন্ড সাওয়ার, মিক্সড ভেজিটেবল এন্ড সালাদ।

“সুবর্ণ সময়ের জন্য প্লাটার ওয়ানের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫৪৯।”

কাপল প্লাটার টু তে-ও থাকছে বাহারি রকমের ভিনদেশি খাবার। প্যাকেজে থাকবে- চিকেন কর্ন স্যুপ, ফ্রাইড স্প্রিং রোল, ফ্রেঞ্চ ফ্রাই, ফ্রাইড রাইস, থাই ফ্রাইড চিকেন, গার্লিক চিকেন, মিক্সড ভেজিটেবল, এবং সালাদ।

“সুবর্ণ সময়ের জন্য প্লাটার ওয়ানের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫৪৫।”

এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে স্কাই ডেক রুফটপ ডাইনারের পক্ষ থেকে যে কোন মেনুর সাথে থাকবে আমেরিকান ব্রাউনি ও আইসক্রিম একদম ফ্রি।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
0Shares