বুধবার, ১২ মে ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

ঘরে ঢুকে উপাধ্যক্ষ ও তার স্ত্রীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি ॥

বরগুনার তালতলী সরকারি কলেজের উপাধ্যক্ষ ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় ওই দম্পতিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত ২টার দিকে উপজেলার কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন তালতলী সরকারি কলেজের উপাধ্যক্ষ ও হিসাববিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক আবদুর রহমান (৫৫) ও তার স্ত্রী মাহফুজা বেগম (৪৭)।

স্থানীয় সূত্র জানায়, শনিবার গভীর রাতে তালতলী সরকারি কলেজের উপাধ্যক্ষ আবদুর রহমানের বাড়িতে অতর্কিত হামলা চালায় কয়েকজন দুর্বৃত্ত। এ সময় তাদের কুপিয়ে মৃত ভেবে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে স্থানীয়রা গুরুতর অবস্থায় আবদুর রহমান ও তার স্ত্রীকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আবদুর রহমানের মেয়ে আছিয়া আক্তার রেশমা বলেন, গভীর রাতে ঘরে ঢুকে বাবা-মাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। কারা কুপিয়ে জখম করেছে তাদের পরিচয় আমরা জানি না। বাসা থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে কি-না তা বাবা সুস্থ হওয়ার পর জানা যাবে।

এ বিষয়ে তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফরিদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah