মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:১৬ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম মহাখালীতে সাততলা বস্তিতে আগুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান মুক্তিযুদ্ধ মঞ্চ কে অনতিবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করতে হবে: সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া ইসলামে মূর্তি ও ভাস্কর্য অবৈধ: ড. ইউসুফ আল-কারযাভী ভাস্কর্য ও মূর্তির অপব্যাখ্যাকারীরা হক্কানী আলেম হতে পারে না : বাংলাদেশ খেলাফত আন্দোলন নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু উগ্রবাদী ও পাকিস্তানপন্থীরা এখন হেফাজতের নেতৃত্বে: মাওলানা জিয়াউল হাসান সময় এসেছে ওআইসির নেতৃত্বে সর্বভারতীয় মুসলিম দল গড়ার

তৌহিদী জনতার আন্দোলনের মুখে বন্ধ হয়ে গেল হিযবুত তাওহীদের ২৫ বছর পূর্তি সম্মেলন (ভিডিও)

যুবকণ্ঠ ডেস্ক;

উত্তরা ১৪ নম্বরের সেক্টর মাঠে অনুষ্ঠিতব্য হিযবুত তাওহীদের ২৫ বছর পূর্তি সম্মেলন তৌহিদী জনতার আন্দোলনের মুখে বন্ধ দিয়েছে প্রশাসন।

সকাল ৮ টার দিকে স্থানীয় ওলামায়ে কেরামের নেতৃত্বে এবং জনসাধারণের প্রতিবাদের মুখে এই সিদ্ধান্ত নেয় প্রশাসন।

জানা যায়, আজ বিকালে ধর্মের নামে ধর্ম অপব্যাখ্যাকারী গোষ্ঠী হিযবুত তাওহীদের ২৫ বছর পূর্তি উপলক্ষে সমাবেশ হওয়ার কথা ছিল। উত্তরা ১৪ নম্বরের সেক্টর মাঠে তারা বিশাল জায়গা জুড়ে এ সমাবেশের প্রস্তুতি নেয়।

স্থানীয় ওলামায়ে কেরাম ও সচেতন নাগরিক সমাজ বিষয়টি জানতে পেরে সকাল থেকেই সেখানে জমায়েত হন। সেখানে উত্তরার বিশিষ্ট আলেম মুফতি কেফায়াতুল্লাহ আযহারি, বারিধারা মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা নাজমুল হাসান ,এবং উত্তরার আশপাশের ওলামায়ে কেরাম বক্তব্য রাখেন। এক পর্যায়ে স্থানীয় ওসি সাহেব সমাবেশে এই সমাবেশ অনুমোদন নাকচ করে দেন।

এ প্রতিবেদন লেখার আগ পর্যন্ত ১৪ নম্বর আয়েশা মসজিদে ওলামায়ে কেরাম ও স্থানীয় জনতার আন্দোলন চলছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, বাংলাদেশে হিযবুত তাওহীদ ইসলাম ধর্মের অপব্যাখ্যাকারী একটি ভয়ানক গোষ্ঠী। এদের কবল থেকে সাধারণ মানুষকে রক্ষা করা আলেম সমাজের পাশাপাশি সরকারেরও দায়িত্ব বলে মনে করেন সচেতেন মহল।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah