শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:০০ অপরাহ্ন

দক্ষিণখান আনোয়ারা মডেল কলেজ শিক্ষক মজিবুর রহমানের এর প্রতারণার ফাঁদে সর্বশান্ত অনেকে


ধারাবাহিক প্রতিবেদন পর্ব – ১
প্রতিবেদক –

রাজধানীর উত্তরার দক্ষিণখান আনোয়ারা মডেল কলেজের ই,ইতিহাস বিষয়ের শিক্ষক মজিবুর রহমান ‌‌‍‍কথিত ‌‌‍‍”আদম মজিব”। উক্ত শিক্ষক বিদেশে আদম পাচার, সরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরী দেবার নাম করে অর্থাত্মসাত ও উত্তরার নানান সন্ত্রাসী ও দুষ্টু চক্রের সাথে সখ্যতা গড়ে, অপরাধ করে বেড়ানোর অভিযোগ পাওয়া গেছে।

সংবাদ সূত্র জানায়, কথিত ‌‌‍‍”আদম মজিব” পিতা: আব্দুল গনি সিকদার বরগুনা জেলার বেতাগীর মোন্তা কাটা গ্রামের একসময়ের ধূর্ত ব্যাক্তি এই অধ্যাপক মজিবুর রহমান। তিনি দক্ষিণখানের এই কলেজে অধ্যাপনা করেন বেশ আগে থেকেই। এই শিক্ষকতার পাশাপাশি সে একটি প্রতারণা সিন্ডিকেট গড়ে তুলেছেন। এলাকা এবং এলাকার বায়রে সহ পুরো দেশের বিভিন্ন এলাকা থেকে তার নিজেস্ব চক্রের মাধ্যমে বিমানবন্দরে কাজ দেবার নামে বায়োডাটা সংগ্রহ, বিদেশে লোক পাঠানো এবং চাকুরীর দেবার নাম করে অর্থ হাতিয়ে নেবার অভিযোগ রয়েছে। এমন কয়েকটি অভিযোগের সম্পতি পুলিশি ধরপাকর মামলা ও মিমাংশাকালীণ সময়ে তা আমাদের অনুসন্ধানী টিমের নজরে আসে।

জানা যায়, ধূর্ত প্রকৃতির এই প্রতারক” আদম মজিব ” পেশায় একজন শিক্ষক হয়ে শুভ আদর্শের বদলে ভুল আদর্শ শিক্ষা দিয়ে ছাত্র-ছাত্রীদের কোন পথে নিচ্ছে। কিভাবে এই আদম মজিব ” তার প্রতারণার রাজত্ব সম্প্রসারণ করেছে। এমন প্রশ্নের কিছু অতি গুরুত্বপূর্ন বিষয় আসছে পরের পর্বগুলোতে।

চলবে—

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah