সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

শিরোনাম:
সুস্থ ও ভালো থাকার দোয়া নামাজে অনিহা কাটানোর সহজ কিছু উপায় রাস্তা ও ভবন নির্মাণে মানসম্পন্ন ইট তৈরি ও সরবরাহের নির্দেশ স্থানীয় সরকার মন্ত্রীর মিথ্যে চুরির অভিযোগ এনে মাদ্রাসাছাত্রকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন বঙ্গবন্ধুর সংবিধান অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন হবে: তথ্য প্রতিমন্ত্রী সিলেটের সিংহ পুরুষ খ্যাত প্রিন্সিপাল হাবিবুর রহমান রহ. এর ছেলে মাওলানা তায়েফ বিন হাবীব আর নেই নির্বাচনকালীন সময়ে আওয়ামী সরকারই তত্ত্বাবধায়ক সরকার: তথ্য প্রতিমন্ত্রী মুফতি তাকি উসমানি পাকিস্তান বেফাকের সভাপতি নির্বাচিত সঙ্গীতশিল্পী ও ইসলামী আলোচক মাওলানা আবুল কালাম আজাদ বাইক এক্সিডেন্টে আহত নেজামে ইসলাম পার্টির জেলা সভাপতি যোগ দিলেন ইসলামী আন্দোলনে

সন্ত্রাসী মাহাবুব হায়াত বাহিনী কর্তৃক সাংবাদিক এইচ আর হাবিব এর উপর হত্যার উদ্দেশ্যে হামলা।


নিজস্ব সংবাদদাতা॥

পঞ্চগড় জেলার বোদা থানার ঝলই শালসিড়ি ইউনিয়নে নারী নির্যাতন, মাদক ব্যবসা, সন্ত্রাসী, চাঁদাবাজী এবং ভূমি দখলকারীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় অইঈ ঞঠ এর বিশেষ প্রতিনিধি এইচ আর হাবিবকে হত্যার উদ্দেশ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় তার উপর এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা হামলা চালায়। হামলায় এইচ আর হাবিব ও তার সহকারীসহ এলাকার দুইজন পথচারি আহত হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, এলাকার চিহ্নিত সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী মাহাবুব দীর্ঘদিন এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজী ও প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। মাহবুবের বিরুদ্ধে গত কয়েকমাসে স্থানীয় কয়েকটি দৈনিক ও সাপ্তাহিক পত্রিকা এবং অনলাইন পোর্টালে ধারাবাহিক সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদে মাহবুবের বিভিন্ন গোপন তথ্য ও কর্মকান্ড তুলে ধরা হয়। আর এই গোপন তথ্য ও কর্মকান্ড ফাঁসের জন্য এইচ আর হাবিবকে দীর্ঘদিন ধরে দোষারোপ ও হুমকি দিয়ে আসছিল মাহবুব ও এলাকার মাদকের সাথে জড়িত চিহ্নিত কয়েক ব্যক্তি । ২৮ তারিখ বৃহস্পতিবারে বোদা এলাকায় মরিচের বাম্পার ফলন এবং বৃষ্টিতে মরিচ তোলা ও শুকাতে না পারায় কৃষকের আর্থিক ক্ষতি নিয়ে এবিসি বাংলা টেলিভিশন এর জন্য একটি প্রতিবেদন তৈরী করতে সেখানে যান তিনি । সাংবাদিক এইচ আর হাবিব সংবাদ সংগ্রহের জন্য স্থানীয় কৃষকদের সাক্ষাতকারের সময় হায়াত – মাহাবুব বাহিনী তাকে আক্রমণ করে।

এসময় স্থানীয় কৃষকরা এইচ আর হাবিব এবং তার সহকারীকে নিরাপদে সরিয়ে দিতে গেলে মারাত্মক আহত হয়। তাদের বোদা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এইচ আর হাবিবের উপর এই নৃশংস হামলায় মাহাবুব, হায়াত মাষ্টার, মচুয়া রউফ,চুল ঝোলা সুমন, হিরোঞ্চি রেঞ্জারসহ প্রায় ২০/২৫ জনের একটি দল হামলায় অংশ নেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়। এই রিপোর্ট লেখার সময় তদন্তের দায়িত্বে বোদা থানার এস আই জহিরুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি প্রতিবেদক জানান, আমি আজকে তদন্তে যাইনি, আগামীকাল শনিবার তদন্তে যাব। এ বিষয়ে বোদা থানার ওসি তদন্ত সায়েম জানান, তদন্ত শেষে ঘটনার সত্যতা পেলে মামলা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah