বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:৪৩ পূর্বাহ্ন

শিরোনামঃ
ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান পাকিস্তানে ধর্ষকদের পুরুষাঙ্গ অকেজোর সাজা অনুমোদন আগামী প্রজন্মকে ধর্মহীন বানানোর চক্রান্ত চলছে: ইসলামী ঐক্য আন্দোলন ওয়াজ মাহফিল: সমাজ সংস্কার ও শুদ্ধ মানুষ গড়ার অনন্য আয়োজন ‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত

করোনা থেকে মুক্তি পেয়ে বাড়ি ফিরলেন আলোচিত কাউন্সিলর খোরশেদের স্ত্রী

যুবকণ্ঠ ডেস্ক;

করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফন কাফনে এগিয়ে আসা আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী করোনা জয় করে বাড়ি ফিরেছেন। শুক্রবার (০৫ জুন) তার স্ত্রীর করোনা টেস্ট রিপোর্টে নেগেটিভ এসেছে। পরে শনিবার তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন।

এর আগে খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন এবং এ কারণে বাড়িতে বেশ কিছুদিন বিশ্রামে ও ডাক্তারদের পরামর্শে থাকবেন তিনি। শনিবার (৬ জুন) সন্ধ্যায় গণমাধ্যমকে এ তথ্য জানান খোরশেদ। তিনি বর্তমানে বাড়িতে সাতদিন আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে তার স্ত্রীকে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেন বলে জানান তিনি।
তিনি বলেন, ৩০ মে আমার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তবে আমি ভেঙে পড়িনি। এর আগে আমার স্ত্রীর করোনা পজিটিভ এসেছিল। শুক্রবার লুনার করোনাভাইরাস নেগেটিভ এসেছে। তবে আমার পজিটিভ এসেছে। রিপোর্টে পজিটিভ আসলেও উপসর্গ না থাকায় হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে আমাকে। তবে আগামী সাতদিন বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নেব আমি।

এদিকে, আক্রান্তদের সেবা করতে গিয়ে ৩০ মে নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। ৩১ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন তারা দুইজন। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার দল মেম্বারদের মাধ্যমে দাফন কাফনসহ সব কার্যক্রম অব্যাহত রেখেছেন।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah