মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৫৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম মহাখালীতে সাততলা বস্তিতে আগুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান মুক্তিযুদ্ধ মঞ্চ কে অনতিবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করতে হবে: সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া ইসলামে মূর্তি ও ভাস্কর্য অবৈধ: ড. ইউসুফ আল-কারযাভী ভাস্কর্য ও মূর্তির অপব্যাখ্যাকারীরা হক্কানী আলেম হতে পারে না : বাংলাদেশ খেলাফত আন্দোলন নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু উগ্রবাদী ও পাকিস্তানপন্থীরা এখন হেফাজতের নেতৃত্বে: মাওলানা জিয়াউল হাসান সময় এসেছে ওআইসির নেতৃত্বে সর্বভারতীয় মুসলিম দল গড়ার

করোনায় মৃত ৩৯ জন সম্পর্কে যা জানানো হয়েছে

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৯ জন। এ নিয়ে করোনায় দেশে এখন পর্যন্ত মারা গেছেন ১ হাজার ৪৬৪ জন।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় আরও তিন হাজার ৫৩১ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ১ লাখ ১২ হাজার ৩০৬ জন।

আজ রোববার দুপুরে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে স্বাস্থ্য অধিদপ্তরের দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

এদিকে মৃত ৩৯ জনের তথ্য বিশ্লেষণে দেখা গেছে, তাদের মধ্যে ৩৫ জন পুরুষ ও চার জন নারী। বয়সভিত্তিক বিশ্লেষণে তাদের মধ্যে একজনের বয়স ০-১০ বছরের মধ্যে, একজনের বয়স ২১-৩০ বছরের মধ্যে, ছয় জনের বয়স ৩১-৪০ বছরের মধ্যে, ১২ জনের বয়স ৪১-৫০ বছরের মধ্যে, ১২ জনের বয়স ৫১-৬০ বছরের মধ্যে, চার জনের বয়স ৬১-৭০ বছরের মধ্যে, দুজনের বয়স ৭১-৮০ বছরের মধ্যে ও একজনের বয়স ৮১-৯০ বছরের মধ্যে।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি থেকে দেশে করোনাভাইরাস শনাক্তের পরীক্ষা শুরু হয়। ৮ মার্চ দেশে প্রথম রোগী শনাক্ত হয়।

 

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah