মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:০৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম মহাখালীতে সাততলা বস্তিতে আগুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান মুক্তিযুদ্ধ মঞ্চ কে অনতিবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করতে হবে: সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া ইসলামে মূর্তি ও ভাস্কর্য অবৈধ: ড. ইউসুফ আল-কারযাভী ভাস্কর্য ও মূর্তির অপব্যাখ্যাকারীরা হক্কানী আলেম হতে পারে না : বাংলাদেশ খেলাফত আন্দোলন নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু উগ্রবাদী ও পাকিস্তানপন্থীরা এখন হেফাজতের নেতৃত্বে: মাওলানা জিয়াউল হাসান সময় এসেছে ওআইসির নেতৃত্বে সর্বভারতীয় মুসলিম দল গড়ার

বাসে অজ্ঞান, করোনা সন্দেহে রাস্তায় নামিয়ে দেয়া হলো কিশোরীকে

যুবকণ্ঠ ডেস্ক;

নরসিংদীতে বাসে এক কিশোরী অজ্ঞান হয়ে পড়লে বাসের যাত্রীরা তাকে রাস্তায় নামিয়ে দেয়। পরবর্তীতে মাধবদী থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। মেয়েটি সুস্থ হয়ে উঠলে তাকে বাড়ি পৌঁছে দেয় মাধবদী থানা পুলিশ।

নরসিংদী পুলিশের একটি সূত্র জানায়, শনিবার (২০ জুন) রাতে মাধবদী বাসস্ট্যান্ডে ১৭ থেকে ১৮ বছরের কিশোরী অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে জনৈক ব্যক্তি পুলিশের জরুরি সেবা সার্ভিস ৯৯৯ লাইনে ফোন করে জানায় যে, অজ্ঞাত একটি মেয়ে পড়ে আছে। করোনা সন্দেহে কেউ তার কাছে আসছে না এবং তাকে ধরছে না। ৯৯৯ লাইনের কল পেয়ে মাধবদী থানা পুলিশ বিষয়টি জানার পরে দ্রুত মাধবদী বাসস্ট্যান্ডে উপস্থিত হয়ে অজ্ঞাত মেয়েটিকে উদ্ধার করে। দ্রুত তাকে মাধবদীস্থ প্রাইম হাসপাতালে নিয়ে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করেন।

পরবর্তীতে চিকিৎসায় কিশোরী সুস্থ হয়ে উঠলে মাধবদী থানা পুলিশ কিছু ঔষধপত্র ও হালকা খাবারসহ তার নিজ বাড়ি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার অলিপুরা গ্রামে তাকে পৌঁছে দেয়।

কিশোরীটি নারায়ণগঞ্জ জেলা হতে তার নিজ বাড়ির উদ্দেশে রওনা করলে পথিমধ্যে অসুস্থ হয়ে পড়ে এবং পরবর্তীতে জ্ঞান হারিয়ে ফেললে করোনা সন্দেহে তাকে বাস থেকে যাত্রীরা কিশোরীকে মাধবদী বাসস্ট্যান্ডে ফেলে রেখে বাসটি চলে যায়।

মানবকণ্ঠ

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah