শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৫৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
ফ্রান্স : অসভ্যতার পৃষ্ঠপোষক আজকের বিক্ষোভ : কিছু পর্যবেক্ষণ সৈয়দ শামছুল হুদা অপরাধীর কাছে গিয়ে নরম সুরে বুঝাতে হব, সন্ত্রাসী প্রদ্ধতিতে প্রতিবাদ নয় : ফরীদুদ্দীন মাসউদ ফ্রান্স সারাবিশ্বের সামনে প্রকাশিত ক্ষমা চাইতে হবে না হয় জিহাদ ঘোষনা করলাম। মাওলানা আনিসুল হক। নিউইয়র্কে সংবর্ধিত হলেন হাফেজ কারী নাজমুল হাসান ফ্রান্সের দূতাবাস বন্ধ ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে-আল্লামা নূর হোছাইন কাসেমী হেফাজতের বিক্ষোভ সমাবেশ সফল করায় দেশবাসীর প্রতি আল্লামা বাবুনগরীর অভিনন্দন ভারতের ম্যাপ থেকে কাশ্মীর বাদ দিল সৌদি আরব ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোকে মুসলিম বিশ্বের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে -জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বিক্ষোভে উত্তাল ঢাকা: ফ্রান্সের সঙ্গে সব সম্পর্ক ছিন্নের দাবি

চেয়ারে পড়ে আছে আইনজীবীর লাশ :পাশে নেই কেউ

যুবকণ্ঠ ডেস্ক;

রাজশাহীতে নিজ বাসায় চেয়ারে বসা অবস্থায় কৃষ্ণ কমল দত্ত (৮৫) নামে একজন আইনজীবীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মহানগরীর কুমারপাড়া কালী মাতার মন্দির সংলগ্ন নিজ বাড়িতে চেয়ারে নিস্তেজ হয়ে আছেন তিনি।
শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চেয়ারে নিস্তেজ শরীরে তাকে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তবে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন- এমন আশঙ্কা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত থেকে কেউ তার কাছে যাননি। স্থানীয়রা থানায় খবর দিয়েছেন।

স্থানীয়দের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই বাড়িতে একা বসবাস করছেন আইনজীবী কৃষ্ণ কমল দত্ত। মনোমালিন্যের কারণে তার স্ত্রী বাবার বাড়িতে বসবাস করেন। তাদের সংসারে কোনো সন্তানও নেই।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, তারা খবরটি পেয়েছেন। খবর পাওয়ার পর পরই প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah