শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
ফ্রান্স : অসভ্যতার পৃষ্ঠপোষক আজকের বিক্ষোভ : কিছু পর্যবেক্ষণ সৈয়দ শামছুল হুদা অপরাধীর কাছে গিয়ে নরম সুরে বুঝাতে হব, সন্ত্রাসী প্রদ্ধতিতে প্রতিবাদ নয় : ফরীদুদ্দীন মাসউদ ফ্রান্স সারাবিশ্বের সামনে প্রকাশিত ক্ষমা চাইতে হবে না হয় জিহাদ ঘোষনা করলাম। মাওলানা আনিসুল হক। নিউইয়র্কে সংবর্ধিত হলেন হাফেজ কারী নাজমুল হাসান ফ্রান্সের দূতাবাস বন্ধ ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে-আল্লামা নূর হোছাইন কাসেমী হেফাজতের বিক্ষোভ সমাবেশ সফল করায় দেশবাসীর প্রতি আল্লামা বাবুনগরীর অভিনন্দন ভারতের ম্যাপ থেকে কাশ্মীর বাদ দিল সৌদি আরব ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোকে মুসলিম বিশ্বের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে -জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বিক্ষোভে উত্তাল ঢাকা: ফ্রান্সের সঙ্গে সব সম্পর্ক ছিন্নের দাবি

নতুন ধারার রাজনীতিতে যুক্ত এই নাম্বরে কল করুন: ভিপি নুর

যুবকণ্ঠ ডেস্ক;

ভিপি নুর তার ব্যাক্তিগত ফেসবুক আইডিতে স্টাটাস দেন তার নতুন রাজনীতি দলে যুক্ত হতে। তিনি কয়েকটি নম্বরে যোগাযোগ করার জন্য বলেন। তার ফেসবুক স্টাটাস টা নিচে হুবহু তুলে ধরা হলো।

ডাক্তার, আইনজীবি, শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন পেশাজীবীসহ যারা আমাদের নতুন ধারার রাজনীতিতে যুক্ত হতে চান। 01773820996 ,01725988831 , 01675969298 নাম্বারে যোগাযোগ বা vpducsu@gmail.com এ মেইল করতে পারেন। ৪৯ বছরের ঘুণে ধরা রাষ্ট্র মেরামতে তারুণ্যের নতুন ধারার রাজনীতি প্রতিষ্ঠার অান্দোলনে যোগ দিন, দেশ গঠণে অংশ নিন। তরুণরা জাগলে পরিবর্তন অাসবেই। ধন্যবাদন্ত নুরুলহক নুর ভিপি ডাকসু।

আর এ জন্য ২০ জন মার্শাল আর্ট প্রশিক্ষককে তিব্বত পাঠানো হচ্ছে বলে জানা গেছে। যদিও চীন সরকারের পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি।

লাদাখের গালওয়ান উপত্যকায় ভারতীয় বাহিনীর সঙ্গে সংঘর্ষের ঘটনার পর সেনাদের মার্শাল আর্ট শেখানোর সিদ্ধান্ত নিলো চীন।

গত ১৫ জুনের ওই সংঘর্ষের ঘটনায় ভারতের ২০ সেনা সদস্য নিহত হন। সেই সঙ্গে আহত হন ভারতীয় সেনাবাহিনীর ৭৬ জন সেনা।

তবে চীন সরকারের পক্ষ থেকে ক্ষয়-ক্ষতির বিষয়ে কিছু বলা হয়নি। ১৯৯৬ সালের একটি চুক্তি অনুযায়ী, ভারত এবং চীনের সেনারা সীমান্ত এলাকায় বন্দুক এবং বিস্ফোরকের ব্যবহার করতে পারবেন না।

হংকং’র একটি গণমাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, ২০ জুন চীনের রাষ্ট্রীয় সংবাদমাধ্যমে সেনাদের মার্শাল আর্ট শেখানোর বিষয়টি বলা হয়।

এদিকে চীনের রাষ্ট্রীয় গণমাধ্যম সিসিটিভি জানায়, এনবো ফাইট ক্লাবের ২০ জন মার্শাল আর্ট যোদ্ধাকে তিব্বতের রাজধানী লাসায় নিয়ে যাওয়া হবে। তবে এ সব মার্শাল আর্ট যোদ্ধা সেনাদের প্রশিক্ষণ দেবে কি না সে বিষয়ে চীনের গণমাধ্যমটিতে কিছু বলা হয়নি।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah