শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪১ পূর্বাহ্ন

শিরোনামঃ
ফ্রান্স : অসভ্যতার পৃষ্ঠপোষক আজকের বিক্ষোভ : কিছু পর্যবেক্ষণ সৈয়দ শামছুল হুদা অপরাধীর কাছে গিয়ে নরম সুরে বুঝাতে হব, সন্ত্রাসী প্রদ্ধতিতে প্রতিবাদ নয় : ফরীদুদ্দীন মাসউদ ফ্রান্স সারাবিশ্বের সামনে প্রকাশিত ক্ষমা চাইতে হবে না হয় জিহাদ ঘোষনা করলাম। মাওলানা আনিসুল হক। নিউইয়র্কে সংবর্ধিত হলেন হাফেজ কারী নাজমুল হাসান ফ্রান্সের দূতাবাস বন্ধ ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে-আল্লামা নূর হোছাইন কাসেমী হেফাজতের বিক্ষোভ সমাবেশ সফল করায় দেশবাসীর প্রতি আল্লামা বাবুনগরীর অভিনন্দন ভারতের ম্যাপ থেকে কাশ্মীর বাদ দিল সৌদি আরব ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোকে মুসলিম বিশ্বের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে -জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বিক্ষোভে উত্তাল ঢাকা: ফ্রান্সের সঙ্গে সব সম্পর্ক ছিন্নের দাবি

হেলমেট-মাস্ক ছাড়াই বাইকে ভারতের প্রধান বিচারপতি

যুবকণ্ঠ ডেস্ক;

ভারতের প্রধান বিচারপতি শরদ অরবিন্দ বোবদে হার্লে ডেভিডসন বাইকে চড়ে রীতিমতো সবাইকে চমকে দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ছবি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। সেই সঙ্গে শুরু হয় সমালোচনার ঝড়।

কারণ প্রধান বিচারপতি নিজেই দেশের প্রচলিত আইন ও করোনা পরিস্থিতিতে জারি করা স্বাস্থ্যবিধি কোনোটারই তোয়াক্কা করেননি।
ভারতের সুপ্রিমকোর্টের প্রধান বিচারপতি এখন নিজের শহর নাগপুরেই রয়েছেন। এই লকডাউনে তাকে দেখা গেল অভিজাত ওই বাইকে চড়ে বাইরে বের হতে।

আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তো হইহই রইরই ব্যাপার। তবে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এস এ বোবদের বাইকের প্রতি ভালোবাসার কথা অনেকেই জানেন, আগে একটি বুলেট চালাতেন তিনি।

তবে এবার কালো জামা এবং কালো প্যান্ট পরে একটি কালো হার্লে ডেভিডসনে চড়া প্রধান বিচারপতির ছবি টুইট করলো ‘বার অ্যান্ড বেঞ্চ’ নামে একটি সংস্থা।

এই ছবি দেখে অনেকেই চমকে গেছেন। কেউ কেউ আবার এই প্রশ্নও তুলেছেন, বাইকে সওয়ার প্রধান বিচারপতির মাথায় হেলমেট বা মুখে মাস্ক পরা নেই কেন?

২০১৯ সালের নভেম্বরে যখন দেশের প্রধান বিচারপতি হিসাবে দায়িত্ব নেন বিচারপতি বোবদে, তখনই তিনি একাধিক সাক্ষাৎকারে বাইকের প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন। গত বছর একটি ভারী বাইকের টেস্ট-রাইডের সময় আহতও হন তিনি। তবু বাইকের প্রতি ভালোবাসা তার এতটুকু কমেনি।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah