মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:২৮ অপরাহ্ন

শিরোনামঃ
ধর্ষনের শাস্তি মৃত্যুদণ্ড ঘোষিত হওয়ায় ধর্ষনপন্হিদের গায়ে আগুন লেগে গেছে। আল্লামা আব্দুর রব ইউসূফী শিশুর লাশ ময়লার বালতিতে! ইসির মামলায় নিক্সন চৌধুরীর ৮ সপ্তাহের জামিন এবার সরকারই বাড়াল আলুর দাম কারওয়ানবাজারে তিনদিন ধরে আলু আসছে না, বিক্রি বন্ধ বছরে ৯ লাখ কোটি টাকার খাবার অপচয় হয় সৌদি আরবে হাজীগঞ্জে একই বাড়ির পুকুরের পানিতে ডুবে আপন চাচাতো-জেঠাতো ভাইয়ের করুণ মৃত্যু হয়েছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ক্রমবর্ধমান ধর্ষণ সরকারের গোমর খুলে দিয়েছে। –ইসলামী যুব আন্দোলন দশ বছরের মাদরাসা ছাত্রকে ২৫ বছর দেখিয়ে ধর্ষণ মামলা তরুণীর বেতনে সংসার চলে না, পদত্যাগ করতে চান ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন!

স্বাস্থ্যবিধি মেনে ৩ আগস্ট পর্যন্ত চলবে অফিস-গণপরিবহন

যুবকণ্ঠ ডেস্ক;

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে এখনকার মতো ১ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত সীমিতভাবে সরকারি-বেসরকারি অফিস চলমান থাকবে। একইসঙ্গে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহনও (বাস, লঞ্চ ও ট্রেন) চালু থাকবে।

মঙ্গলবার (৩০ জুন) রাতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, এ সময়ে দোকান ও শপিং মল সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে।

মার্চ মাসের শুরুতে দেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগী প্রথম ধরা পড়ে। পরিস্থিতি ক্রম অবনতির দিকে যেতে থাকলে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করে সরকার। এরপর দফায় দফায় ছুটি বাড়তে থাকে। সর্বশেষ ঘোষণা অনুযায়ী গত ৩০ মে পর্যন্ত সাধারণ ছুটি ছিল। পরে ৩১ মে থেকে ১৫ জুন পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে অফিস খুলে দেয়া হয়, চালু করা হয় গণপরিবহন। পরে এই ব্যবস্থা ৩০ জুন পর্যন্ত বর্ধিত করা হয়। সেই মেয়াদ আজ শেষ হচ্ছে। এরই মধ্যে নতুন করে সময় বাড়ানো হলো।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah