বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৫৯ অপরাহ্ন

শিরোনামঃ
মাওলানা জুনায়েদ বাবুনগরী নাজিরহাট মাদ্রাসার মোতাওয়াল্লি নির্বাচিত ফ্রান্সের পণ্য বর্জন ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে -আল্লামা মাহফুজুল হক সিএমএইচে এমপি আবু জাহির বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার ভার্চুয়াল নির্বাহী সভা অনুষ্ঠিত.. অবশেষে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা জানিয়েছে সৌদি আরব ইসলামী আন্দোলনের দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা বিশ্বজুড়ে পণ্য বর্জনের ডাকে প্রবল ঝুঁকিতে ফ্রান্সের অর্থনীতি বয়কট ফ্রান্স আন্দোলন: রেচেপ তায়েপ এর্দোয়ান ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন ফ্রান্সের তাগুতী শক্তি অচিরেই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। আবার জেগেছে হেফাজত: শুক্রবার দেশব্যাপী বিক্ষোভের ডাক

জেরুজালেমে মসজিদ ভেঙ্গে ফেলতে ইসরায়েলি কর্তৃপক্ষের আদেশ

যুবকণ্ঠ ডেস্ক;

নির্মাণ আইন মানা হয়নি এমন অভিযোগে পূর্ব জেরুজালেমের সিলওয়ান শহরে একটি মসজিদ ভাঙ্গার আদেশ দিয়েছে ইসরায়েলি কর্তৃপক্ষ। ইবনে আমর মসজিদের কিউরেটরদের এই আদেশের বিরুদ্ধে আপিল করার জন্য একুশ দিন সময় বেধে দিয়েছে।

২০১২ সালে নির্মিত এই মসজিদটিতে শতাধিক মুসুল্লি নামাজ আদায় করতে পারতেন। এরআগে, ২০১৫ সালেও এরকম একটি আদেশ দেয়া হয়েছিল যদিও তা বাস্তবায়ন করা হয়নি।

সাম্প্রতিক সময়ে ইসরায়েলি দখলদাররা সিলওয়ানে বেশ কয়েকটি ফিলিস্তিনি বসতি দখল করেছে যা আল-আকসা মসজিদের ফ্লাশ পয়েন্টের খুব নিকটবর্তী।

ইসরায়েলি দখলদারিত্বের অন্যতম সংগঠন ইলাদ জানায়, সিলওয়ানকে ধীরে ধীরে ইহুদিপ্রধান এলাকায় পরিণত করা হবে। যা দাউদের শহর নামে পরিচিত।

সাম্প্রতিক সপ্তাহগুলিতে ইসরায়েলি কর্তৃপক্ষ জেরুজালেমে ফিলিস্তিনি বসতি দখলের উপর ব্যাপক জোর দিচ্ছে যার বেশিরভাগই সিলওয়ান শহরকে কেন্দ্র করে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah