বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৫৬ অপরাহ্ন

শিরোনামঃ
মাওলানা জুনায়েদ বাবুনগরী নাজিরহাট মাদ্রাসার মোতাওয়াল্লি নির্বাচিত ফ্রান্সের পণ্য বর্জন ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে -আল্লামা মাহফুজুল হক সিএমএইচে এমপি আবু জাহির বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার ভার্চুয়াল নির্বাহী সভা অনুষ্ঠিত.. অবশেষে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা জানিয়েছে সৌদি আরব ইসলামী আন্দোলনের দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা বিশ্বজুড়ে পণ্য বর্জনের ডাকে প্রবল ঝুঁকিতে ফ্রান্সের অর্থনীতি বয়কট ফ্রান্স আন্দোলন: রেচেপ তায়েপ এর্দোয়ান ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন ফ্রান্সের তাগুতী শক্তি অচিরেই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। আবার জেগেছে হেফাজত: শুক্রবার দেশব্যাপী বিক্ষোভের ডাক

আল্লামা মাহবুবুর রহমান রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

খুলনা প্রতিনিধি: আজ ১৬ সেপ্টেম্বর বুধবার বিকাল ৩ টায় মাওলানা মাহবুবুর রহমান রহ. স্মৃতি পরিষদ এর সভাপতি অধ্যাপক মুফতী আব্দুল কাইউম জমাদ্দার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতী ফখরুল হাসান কাসেমীর পরিচালনায় খুলনা প্রেস ক্লাব মিলনায়তনে ‘আল্লামা মাহবুবুর রহমান রহ: এর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় খুলনার বিশিষ্ট উলামায়ে কেরাম, বরেণ্য শায়খুল হাদিস, বিভিন্ন মাদ্রাসার মুহতামিম/পরিচালকবৃন্দ ছাড়াও সমাজের গুণীজন ও ছাত্র এবং ভক্তবৃন্দরা অংশগ্রহণ করেন।
সভায় বক্তারা বলেন, জামি’আ আরাবিয়া শামছুল উলুম সাজিয়াড়া মাদ্রাসা ডুমুরিয়া খুলনা এর সাবেক সফল মুহতামিম ও শায়খুল হাদীস বরেণ্য আলেমেদ্বীন মাওলানা মাহবুবুর রহমান রহ: ছিলেন হক্বের বাতিঘর, দীনের একজন অতন্দ্র প্রহরী, তিনি সব সময় ইসলামের প্রচার প্রসারের জন্য চেষ্টা করে গেছেন,দেশের যে কোনো ক্লান্তি লগ্নে ইসলামের পক্ষে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন, চল্লিশ বছর ইলমের খেদমত করেছেন, আমরা যারা তার পরিচিত আপনজন ও সাথী রয়েছি আমাদের উচিত তার দেখানো পথে রেখে যাওয়া দীনের মিশনগুলিকে সুন্দর ভাবে সামনে এগিয়ে নেওয়া। আল্লাহ তার আদর্শকে ধারণ করে আমাদের সামনে চলার তৌফিক দান করুন এবং তাকে জান্নাতুল ফেরদাউস নসিব করুন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন খুলনা জেলা ইমাম পরিষদের সিনিয়র সহ-সভাপতি মাওলানা রফিকুর রহমান, দারুল উলুম খুলনার মুহতামিম মাওলানা মুশতাক আহমাদ, জামি’আ রশীদিয়া গোয়ালখালী খুলনার মুহতামিম মাওলানা আব্দুল আউয়াল, খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা সাখাওয়াত হুসাইন, খুলনা জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা গোলাম কিবরিয়া, খুলনা দারুল উলুমের মুহাদ্দিস মাওলানা নাসির উদ্দীন কাসেমী, খুলনা মারকাজুল উলুম এর নায়েবে মুহতামিম ও ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশ এর মহাসচিব মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, মাদানীনগর মাদ্রাসা খুলনার মুহতামিম মাওলানা ইমদাদুল্লাহ কাসেমী, উসওয়ায়ে হাসানা মাদ্রাসা খুলনার মুহতামিম মুফতী জিহাদুল ইসলাম,মাওলানা মাহবুবুর রহমান রহ: এর সাহেবজাদা হাফেজ মাওলানা মাহমুদুল হাসান,মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা শেখ আমিরুল ইসলাম ও মাওলানা আব্দুল্লাহ আল নোমান প্রমুখ নেতৃবৃন্দ।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah