বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন

শিরোনামঃ
হেফাজতের মিছিলে কালিমা সংবলিত কালো ব্যানার: নাস্তিক্যবাদী মিডিয়ার চুলকানি মুসলিমদের হত্যার হুমকি দিয়ে ফরাসি মসজিদে ইসলামবিদ্বেষীদের চিঠি মাওলানা জুনায়েদ বাবুনগরী নাজিরহাট মাদ্রাসার মোতাওয়াল্লি নির্বাচিত ফ্রান্সের পণ্য বর্জন ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে -আল্লামা মাহফুজুল হক সিএমএইচে এমপি আবু জাহির বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার ভার্চুয়াল নির্বাহী সভা অনুষ্ঠিত.. অবশেষে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা জানিয়েছে সৌদি আরব ইসলামী আন্দোলনের দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা বিশ্বজুড়ে পণ্য বর্জনের ডাকে প্রবল ঝুঁকিতে ফ্রান্সের অর্থনীতি বয়কট ফ্রান্স আন্দোলন: রেচেপ তায়েপ এর্দোয়ান ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন

দাবি আদায় না হওয়া পর্যন্ত সকল শিক্ষা কার্যক্রম স্থগিত রাখার ঘোষণা শিক্ষার্থীদের

যুবকণ্ঠ ডেস্ক;

৫ দফা দাবিতে বুধবার (১৬ সেপ্টেম্বর) জোহরের পর থেকে বিক্ষোভ করছে দেশের প্রধানতম কওমী মাদরাসা চট্টগ্রামের মুঈনুল ইসলাম হাটহাজারীর ছাত্ররা।

শিক্ষার্থীদের দাবির মুখে বাদ এশা আল্লামা আহমদ শফীর সভাপতিত্বে বৈঠক বসে হাটহাজারী মাদরাসার শুরার সদস্যরা।

এতে উপস্থিত ছিলেন হাটহাজারীর শিক্ষক মাওলানা শেখ আহমদ, শূরা সদস্য মাওলানা নোমান ফয়জী, শূরা সদস্য মাওলানা সালাহ উদ্দিন ও মাওলানা ওমর ফারুক।

বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক রাত সারে নয়টার দিকে ছাত্রদের দাবির মুখে আল্লামা শফীপুত্র মাওলানা আনাস মাদানীকে হাটহাজারী থেকে স্থায়ীভাবে বহিষ্কার করার ঘোষণা দেন শূরা সদস্য মাওলানা নোমান ফয়জী।

এসময় তিনি আনাস মাদানীর স্থায়ী বহিষ্কারের ঘোষণার পাশাপাশি ছাত্রদের ওপর কোন ধরণের হয়রানি না করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

মাওলানা নোমান ফয়জী বলেন, আগামী শনিবার (১৯ সেপ্টেম্বর) ছাত্রদের বাকি দাবিগুলো মেনে নিতে হাটহাজারী মাদরাসার শূরার সদস্যদের বৈঠক করা হবে।

সেখান থেকে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে আন্দোলনরত শিক্ষার্থীদের নেতৃত্ব দেওয়া একজন নাম প্রকাশ না করার জানান, সবগুলো দাবি মেনে না নেওয়া পর্যন্ত মাদরাসার সব ধরণের শিক্ষা কার্যক্রম স্থগিত রাখা হবে।

এসময়ে ক্লাসে কোন ছাত্র অংশ গ্রহণ করবে না এবং মেইনগেইট বন্ধ থাকবে। শনিবারের বৈঠক পর্যন্ত বহিরাগত কেউ ভিতরে প্রবেশ করতে পারবে না।

প্রবেশদ্বারগুলো ছাত্রদের নিয়ন্ত্রনে থাকবে, এরমধ্যে কোন দালাল শিক্ষক কিংবা ছাত্র যদি কোন অপতৎপরতা চালানোর চেষ্টা করে তাহলে অবস্থা ভয়াবহ হবে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah