বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:০০ পূর্বাহ্ন

শিরোনামঃ
ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান পাকিস্তানে ধর্ষকদের পুরুষাঙ্গ অকেজোর সাজা অনুমোদন আগামী প্রজন্মকে ধর্মহীন বানানোর চক্রান্ত চলছে: ইসলামী ঐক্য আন্দোলন ওয়াজ মাহফিল: সমাজ সংস্কার ও শুদ্ধ মানুষ গড়ার অনন্য আয়োজন ‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত

ভারতে প্রতি ১৬ মিনিটে ধর্ষণের শিকার হন নারীরা

যুবকণ্ঠ ডেস্ক;

ভারতের উত্তরপ্রদেশের হাতরসের ধর্ষণের ঘটনায় বিক্ষোভে ফেটে পড়েছে পুরো দেশ। এরই পরিপ্রেক্ষিতে ভারতে নারীদের ওপর নির্যাতনের তথ্য নিয়ে ন্যাশনাল ক্রাইম রেকর্ড ব্যুরো তাদের সমীক্ষার রিপোর্ট সামনে এনেছে। ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, ভারতে মহিলাদের বিরুদ্ধে এসব ঘটনার তথ্য উঠে এসেছে এই রিপোর্টে।

শুধু ধর্ষণই নয়, পণের জন্য অত্যাচার, মহিলা পাচারের মতো অনেক ঘটনা; যা দেখলে সত্যিই ভয়ের কারণ, ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, ঘণ্টায় প্রতি ৪ মিনিটে দেশে স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরদের হাতে মার খান সে দেশের নারীরা।
প্রতি ২ থেকে ৩ দিনে নারীদের ওপর হয় অ্যাসিড আক্রমণ, প্রতি ১ ঘণ্টা ১৩ মিনিটে পণের জন্য অত্যাচারে মৃত্যু হয় নারীদের। প্রতি একদিন ৬ ঘণ্টায় হয় নারীদের গণধর্ষণ ও খুন।

আর প্রতি ১৬ মিনিটে ধর্ষণের শিকার হন নারীরা। প্রতি ২ ঘণ্টায় ধর্ষণের চেষ্টা হয় তাদের ওপর। এবং প্রতি ৬ মিনিটে শ্লীলতাহানি হয় তাদের। এদিকে ন্যাশনাল ক্রাইম রেকর্ড ব্যুরোর এমন রিপোর্ট প্রকাশের পর পুরো ভারতজুড়ে শুরু হয়েছে চাঞ্চল্য।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah