বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:০৫ অপরাহ্ন

শিরোনামঃ
মুফতী রহিমুল্লাহ কাসেমীর ইন্তেকালে আমীরে হেফাজতের শোক প্রকাশ বাংলাদেশে মূর্তি সংস্কৃতির স্থান হবে না – ছাত্র মজলিস সভাপতি হেফাজতের বিরুদ্ধে রাম-বামদের উস্কানি সহ্য করা হবে না: আল্লামা বাবুনগরী মুফতি মুহাম্মদ রহিমুল্লাহ কাসেমির ইন্তেকালে মুফতি ওমর ফারুক সন্ধীপীর শোক আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন:আল্লামা নূর হোসেন কাসেমী আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন: আল্লামা নূর হোসেন কাসেমী ভাস্কর্য নিয়ে হইচই, ছবি না তুললে হজের ভিসা হয়না, তাহলে হজের বিরুদ্ধে তারা ফতোয়া দিক: মতিয়া চৌধুরী ফেনীর হেফাজত নেতা মুফতি রহিমুল্লাহর আর নেই ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান

যাদের নেতৃত্বে চলবে বেফাক

যুবকণ্ঠ ডেস্ক;

কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাকের মজলিসে আমেলার বৈঠক অনুষ্ঠিত। এতে নতুন করে দায়িত্ব পেয়েছেন ৩ জন। পদত্যাগ করেছেন সাবেক মহাসচিব মাওলানা আব্দুল কুদুস।

ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হয়েছেন যাত্রাবাড়ী মাদ্রাসার মুহতামিম আল্লামা মাহমুদুল হাসান। মজলিসে আমেলার বৈঠকে সদস্যদের প্রত্যক্ষ ভোটে ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হন তিনি।

আমেলার বৈঠকে প্রায় ১২৫ জন সদস্য উপস্থিত ছিলেন। ব্যালটবাক্সের গণনা অনুযায়ী আল্লামা মাহমুদুল হাসান পেয়েছেন ৬৪ ভোট। আল্লামা নূর হোসাইন কাসেমী পেয়েছেন ৫০ ভোট।

এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন বেফাকের সহসভাপতি মুফতি ওয়াক্কাস। সঙ্গে ছিলেন খিলগাঁও মাখজানুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা নূরুল ইসলাম জিহাদী, হবিগঞ্জ শায়েস্তাগঞ্জের মাদ্রাসায়ে নূরে মদিনার মুহতামিম আল্লামা নূরুল ইসলাম ওলিপুরী ও ঢালকানগর মাদ্রাসার মুহতামিম আল্লামা জাফর আহমদ।

ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হওয়ার পরই পদত্যাগ করেন সংগঠনের মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস। অতঃপর নবনিযুক্ত ভারপ্রাপ্ত সভাপতির সভাপতিত্বে কোন ধরনের প্রতিদ্বন্দ্বিতা ছাড়া কণ্ঠভোটে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন আল্লামা নূর হোসাইন কাসেমী।

বিকালে পুনরায় মহাসচিব নিয়োগ নিয়ে ভোটাভুটি হয়।  এতে ৭৩ ভোট পেয়ে ভারপ্রাপ্ত মহাসচিব নির্বাচিত হন সংগঠনের যুগ্ম মহাসচিব মাওলানা মাহফুজুল হক।  এ পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে মাওলানা মুসলেহ উদ্দিন রাজু পান ৪০ ভোট।

সবশেষে দোয়ার মাধ্যমে মজলিসে আমেলার গুরুত্বপূর্ণ বৈঠক সমাপ্ত হয়।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah