মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:০০ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম মহাখালীতে সাততলা বস্তিতে আগুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান মুক্তিযুদ্ধ মঞ্চ কে অনতিবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করতে হবে: সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া ইসলামে মূর্তি ও ভাস্কর্য অবৈধ: ড. ইউসুফ আল-কারযাভী ভাস্কর্য ও মূর্তির অপব্যাখ্যাকারীরা হক্কানী আলেম হতে পারে না : বাংলাদেশ খেলাফত আন্দোলন নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু উগ্রবাদী ও পাকিস্তানপন্থীরা এখন হেফাজতের নেতৃত্বে: মাওলানা জিয়াউল হাসান সময় এসেছে ওআইসির নেতৃত্বে সর্বভারতীয় মুসলিম দল গড়ার

বেগমগঞ্জে গৃহবধূর উপর পাশবিকতার প্রতিবাদে খেলাফত ছাত্র মজলিস মানিকগঞ্জ জেলার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নোয়াখালীর বেগমগঞ্জে নারকীয় নারী নির্যাতন এবং সারা দেশে অব্যাহত ধর্ষণ, ও নারী নিপীড়নের ঘটনার প্রতিবাদে আজ (৫ অক্টোবর) সোমবার বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস মানিকগঞ্জ জেলা শাখার উদ্দোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তারা বলেন,দেশে ক্রমবর্ধমান ধর্ষণ ও গণধর্ষণের মতো অপরাধে উদ্বেগ প্রকাশ করে বলেন, শুধু ধর্ষণের বিচার চাইলে বা কয়েকটা অপরাধীকে শাস্তি দিলে এই বর্বরতা বন্ধ হবে না। নারী নির্যাতনের আইনকে যথা যথভাবে কার্যকর করতে হবে।

তারা আরও বলেন, যে দেশের ছাত্র সমাজ ১৯৫২ সালে ভাষা আন্দোলন করেছিল, যে দেশের ছাত্র সমাজ ১৯৬৯ এ গণঅভ্যুত্থান করেছিলো, যে দেশের ছাত্র সমাজ ১৯৭১ স্বাধীনতা আন্দোলন করেছিল, যে গৌরব অর্জন করেছিল,, সেই গৌরব কে কলঙ্ক করছে বর্তমান কিছু ছাত্র সংগঠন, শুধু তাই নয়,, মাননীয় প্রধাণমন্ত্রীকে স্পষ্ট করে আজকের বিক্ষোভ মিছিল থেকে বলে দিতে চাই, আপনার কি লজ্জাবোধ হয়না আপনি একটি দলের প্রধান ও নারী হয়ে কিভাবে আপনার লালিতপালিত কর্মীবাহীনিরা নারীদের ধর্ষণ করে। এদেরকে যদি আপনি দৃষ্টান্তমূলক শাস্তি না দিতে পারেন সসম্মানে গদি থেকে নেমে যান,,,আমরা এদেশ স্বাধীন করেছিলাম, আমরা যেন নিরাপদে বসবাস করতে পারি,,, আমরা কিন্তু তা দেখতে পাচ্ছি না,,, তাই আমরা চাই তাদের কে দৃষ্টান্তমূলক শাস্তি তথা ফাঁসি দেওয়া হোক।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah