বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৫ অপরাহ্ন

শিরোনামঃ
‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্র সচিব চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী

দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে কিশোরগঞ্জে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় বর্বরোচিত নির্যাতন ও দেশব্যাপী ধর্ষণ, অন্যায় অবিচারের প্রতিবাদে বাংলাদেশ খেলাফত যুব মজলিস কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ৬ অক্টোবর (মঙ্গলবার) বিকালে জেলা শহরের শহীদী মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল টি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার শহীদী মসজিদের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

বাংলাদেশ খেলাফত যুব মজলিস কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মাদ আলীর সভাপতিত্বে, বিক্ষোভ পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিস কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি শাইখুল হাদীস মাওলানা আবদুল করীম সাহেব। জেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদির আল আমিন।
এছাড়া আরও বক্তব্য রাখেন যুব মজলিস কিশোরগঞ্জ জেলা সহ-সভাপতি মাওলানা উসমান গনি। যুব মজলিস কিশোরগঞ্জ সদর উপশাখা দায়িত্বশীল মাওলানা জুবায়ের আহমদ, মাওলানা আবদুল হামিদ, মাওলানা মিসবাহ উদ্দিন, মুহাম্মাদ হাবীবুর রহমান (মামুন) মুহাম্মদ শামসুল আলমসহ ছাত্র মজলিস সদর উপশাখা দায়িত্বশীলবৃন্দ।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah